সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

ইতালিতে বাংলাদেশি যুবক নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::দু’চোখের স্বপ্ন যখন হাতের মুঠোয়, ঠিক তখনই ইতালির সিসিলি দ্বীপের কাতানিয়া শহর থেকে হারিয়ে গেল ৩৫ বছর বয়সী বাংলাদেশি যুবক আলম জুবায়ের লিংকন।

লিংকনের জন্ম মুন্সীগঞ্জের লৌহজং গ্রামে তবে বর্তমানে ঢাকার ধনিয়ার বাসিন্দা ছিলেন। পরিবারে দুই ভাই ও এক বোনের মধ্যে সে ছিল সবার বড়।

মাস্টার্স পাস করে পাড়ি জমানো লিংকন কাতানিয়া শহরে দীর্ঘ আট বছর বসবাস করেন।

হারিয়ে যাওয়ার বেশ কয়েক দিন আগে থেকে মানসিক সমস্যায় ছিলেন তিনি। তার আচার-আচরণ ছিল অনেকটা অস্বাভাবিক। প্রায় তিন মাস হয়ে গেল এখনো খোঁজ মেলেনি লিংকনের।

স্বপ্নিল ভবিষ্যতের প্রত্যাশায় দেশ ছেড়ে সুদূর ইউরোপে পাড়ি জমানো যে ছেলেটা এগিয়ে যাবার কথা, হঠাৎ করে এভাবে হারিয়ে যাওয়াটা মেনে নিতে পারছেন না তার পরিচিতরা।

হারিয়ে যাওয়া লিংকনকে কেউ খুঁজে পেলে রাজিব বেপারী (খালাত ভাই) +393475046599 অথবা এলেক্স +393886514420 এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.