সংবাদ শিরোনাম
ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৫  » «   স্ত্রী ও ৩ সন্তানকে হত্যা করে ভিডিও করলো যুবক  » «   আরব আমিরাতকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের  » «   সুদান-আলজেরিয়ায় আরব বিপ্লবের নতুন ঢেউ  » «   ‘হামলায় ন্যাশনাল তাওহিদ জামাত জড়িত  » «   লাখাইয়ে নিখোঁজের ২ মাস পর মিলল কলেজ ছাত্রের লাশ  » «   হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞাত মৃতদেহ উদ্ধার  » «   বালাগঞ্জের কাজীপুর গ্রামে তরুণের আত্মহত্যা  » «   শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণ: এসআই ক্লোজড, ওসি শোকজ  » «   বুধবার আসছে জায়ানের মরদেহ  » «   শেয়ারবাজার পতনে জড়িতদের খুঁজে বের করা হবে: অর্থমন্ত্রী  » «   শ্রীলঙ্কার সব স্কুল দুই দিন বেশি বন্ধের ঘোষণা  » «   শ্রীলঙ্কায় সিরিজ হামলায় নিহত বেড়ে ১৩৮  » «   ব্যারিস্টার আমিনুলের মৃত্যুতে ফখরুলের শোক  » «   বিএনপি নেতা আমিনুল হক আর নেই  » «  

সিলকো ফার্মার আইপিও আবেদন শুরু ১০ মার্চ

সিলেটপোস্ট ডেস্ক ::পুঁজিবাজার থেকে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে টাকা উত্তোলনের অনুমোদন পেয়েছে সিলকো ফার্মা।

আগামী ১০ মার্চ কোম্পানিটি আইপিও আবেদন সংগ্রহ শুরু করবে। চলবে ১৯ মার্চ পর্যন্ত। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬৬৯তম সভায় কোম্পানিটির আইপিও অনুমোদন দেয়া হয়।

জানা যায়, আইপিও’র মাধ্যমে বাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলন করবে কোম্পানিটি। কোম্পানিটিকে ১০ টাকা ইস্যু মূল্যের ৩ কোটি সাধারণ শেয়ার আইপিও এর মাধ্যমে ইস্যু করার অনুমতি দেয়া হয়েছে।

উত্তোলিত ৩০ কোটি টাকা দিয়ে ব্যবসা সম্প্রসারণ ও আইপিও বাবদ খরচ করবে।

৩১ মার্চ ২০১৮ পর্যন্ত ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.৬৩ টাকা। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২২ টাকা।

উল্লেখ্য, কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেড, সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট ও সিটি ক্যাপিটাল এন্ড রিসোর্সেস লিমিটেড।

সর্বশেষ সংবাদ

Developed by:

.