সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

সিলকো ফার্মার আইপিও আবেদন শুরু ১০ মার্চ

সিলেটপোস্ট ডেস্ক ::পুঁজিবাজার থেকে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে টাকা উত্তোলনের অনুমোদন পেয়েছে সিলকো ফার্মা।

আগামী ১০ মার্চ কোম্পানিটি আইপিও আবেদন সংগ্রহ শুরু করবে। চলবে ১৯ মার্চ পর্যন্ত। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬৬৯তম সভায় কোম্পানিটির আইপিও অনুমোদন দেয়া হয়।

জানা যায়, আইপিও’র মাধ্যমে বাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলন করবে কোম্পানিটি। কোম্পানিটিকে ১০ টাকা ইস্যু মূল্যের ৩ কোটি সাধারণ শেয়ার আইপিও এর মাধ্যমে ইস্যু করার অনুমতি দেয়া হয়েছে।

উত্তোলিত ৩০ কোটি টাকা দিয়ে ব্যবসা সম্প্রসারণ ও আইপিও বাবদ খরচ করবে।

৩১ মার্চ ২০১৮ পর্যন্ত ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬.৬৩ টাকা। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২২ টাকা।

উল্লেখ্য, কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেড, সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট ও সিটি ক্যাপিটাল এন্ড রিসোর্সেস লিমিটেড।

সর্বশেষ সংবাদ

Developed by:

.