সংবাদ শিরোনাম
এবার দিল্লির ধরনা থেকে মহাজোটের বার্তা, মোদী হঠাও  » «   আমিরাতে সাধারণ ক্ষমায় বৈধ হলো ৫০ হাজার বাংলাদেশি  » «   মালয়েশিয়ায় পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত  » «   অচল কানাডা: মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সতর্কতা  » «   তবু শেষ রক্ষা হলো  » «   রাজধানীর গুলশানে গারো তরুণীকে ধর্ষণ  » «   বাংলাদেশ ব্যাংকের পূর্বানুমতি ছাড়া মেয়াদোত্তীর্ণ বিল পরিশোধ নয়  » «   স্বামীকে হাসপাতালে নেওয়ার সময় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু  » «   সিরিয়ায় মার্কিন হামলায় নারী ও শিশুসহ নিহত ৫০  » «   ইজতেমার বয়ানে উসকানিমূলক বক্তব্য দেয়া যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   জাবিতে ছাত্রলীগের দুপক্ষে সংঘর্ষ চলছে, প্রক্টরসহ আহত ৫  » «   সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার  » «   সিটি করপোরেশনের কাজ করে ১৩ বছরেও বিল পাননি ঠিকাদার  » «   যতনে বাঁধিও চুল, খোপায় বাঁধিও ফাল্গুনী ফুল  » «   সিলেটে দুই ড্রিংকিং ওয়াটারসহ তিন প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা  » «  

সিলেট জেলা পুলিশের মাদক নির্মূলে অঙ্গীকার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম, সকল থানার অফিসার ইনচার্জসহ সকল সদস্যকে মাদক নির্মূলের জন্য অঙ্গীকার করান।

বুধবার  (১৩ ফেব্রুয়ারি) উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার মো. মনিরুজ্জামান সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পুলিশ সপ্তাহ ২০১৯-এ গৃহীত মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশের দৃঢ় অঙ্গীকার এবং মাদক নিয়ন্ত্রণে কঠোরভাবে আইন প্রয়োগের বিষয়টি তুলে ধরেন।

সুপার মো. মনিরুজ্জামান বলেন, মাদকমুক্ত সিলেট জেলা ঘোষণা করার পথে পুলিশকেই অগ্রণী ভূমিকা নিতে হবে। মাদকের করাল গ্রাসে পরিবার, সমাজ এবং রাষ্ট্রের যে ক্ষতি হচ্ছে তা থেকে মুক্ত করা ও নিজেদেরকে মুক্ত রাখতে হবে।

তিনি পুলিশ সদস্যমে কঠোর ভাবে সতর্ক করে বলেন, জেলা পুলিশের কোন সদস্য মাদক সেবন, মাদক ব্যবসা বা কোন প্রকারে মাদকের সাথে জড়িত থাকেন তাহলে পুলিশ বিভাগ থেকে তার অপাসারণ সময়ের ব্যাপার মাত্র এবং ফৌজধারী কার্য ব্যবস্থা গ্রহণ করে কঠোর পরিণতির সম্মুক্ষীণ করা হবে।

তিনি আরও উল্লেখ করেন, ইতোমধ্যে সিলেট জেলা পুলিশে একটি নিবেদিত ও দক্ষ ‘‘মাদক বিরোধী সেল’’ গঠন করা হয়েছে। উক্ত টিমের কাজই হবে কেবল মাদক আটক, মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার এবং বিশেষ মামলা তদন্ত করা।

এছাড়াও অফিসার ইনচার্জগণকে নিজ নিজ থানাধীন সকল মাদক স্পট, মাদকসেবী এবং ব্যবসায়ীদেরকে নির্মূলে সকল ধরনের ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এসময় তিনি ব্যর্থতা প্রদর্শনের কোন সুযোগ কেউ পাবেন না বলে তিনি হুশিয়ারি দেন।

সভা শেষে তিনি সকল পর্যায়ের কর্মকর্তাদেরকে মাদক নির্মূলসহ প্রতিটি থানায় আগত জনগণকে সততার সাথে সেবা প্রদানের মাধ্যমে থানাকে একটি সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.