সংবাদ শিরোনাম
নগরীর পাঠানটুলায় সৎ মাকে কুপিয়ে জখম-উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর  » «   যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «  

সৌদিতে নির্যাতনের শিকার আরো ৬৬ নারী বাংলাদেশে

সিলেটপোস্ট ডেস্ক ::নির্যাতনের শিকার হয়ে সৌদি আরব থেকে দেশে ফিরলেন আরো ৬৬ জন নারী শ্রমিক।
মঙ্গলবার রাত ৯টা ৪ মিনিটে সৌদি আরবের রিয়াদ থেকে তাদের বহনকারী সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। তারা সৌদি আরবে গৃহকর্মী হিসেবে কাজ করতেন। নির্যাতিতা নারীদের অভিযোগ, শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের শিকার হয়ে আশ্রয় নিয়েছিলেন ইমিগ্রেশন ক্যাম্প ও বাংলাদেশ দূতাবাসের সেইফ ক্যাম্পে।
একজন বলেন, তারা খাওয়া দাওয়া সবকিছুতে সমস্যা দেয়। দুইজন মেয়েরে কালকে মাইরা ফাটাইয়া ফেলাইছে। কালকে তারা ‘সফর’ থেকে আইছে, সেখান থেকে আইসা তারা দুইজনরে মাইরা রক্ত-মক্ত বাইর কইরা দিছে। ভয়ে কাতর হয়ে গেছে সবাই।
পরে দূতাবাসের সহায়তায় দেশে ফিরে আসেন তারা। এর আগে মঙ্গলবার ভোরে সৌদি আরবের জেদ্দা থেকে ফেরেন আরো ২৫ নারী। চলতি বছর এ পর্যন্ত সৌদি আরব থেকে দেশে ফিরেছেন ৫৯১ জন নারী শ্রমিক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.