সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

শিবগঞ্জ থেকে ‘টেন্ডার শাহীন’সহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর শিবগঞ্জ থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৪টি মামলার আসামি শাহরিয়ার সুমন শাহীন ওরফে টেন্ডার শাহীন (৪০) রয়েছেন। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর থানার উত্তর গড়গতি গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে। বর্তমানে নগরীর শিবগঞ্জ সাদিপুরে বসবাস করছিলেন।

গ্রেফতার অপর দু’জন হলেন- সিলেট নগরীর জালালাবাদ থানার কান্দিগাঁওয়ের বুলাই মিয়ার ছেলে রুবেল (২৫) ও হবিগঞ্জের লাখাই থানার ফুলবাড়িয়া গ্রামের মৃত রেসাদ আলীর ছেলে আব্দুস সামাদ (৪৮)।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে আজ মঙ্গলবার জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭ আনা ওজনের স্বর্ণের চেইন, একটি স্যামসাং মোবাইল ফোন ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানিয়েছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, শাহরিয়ার সুমন শাহীন ওরফে টেন্ডার শাহীনের বিরুদ্ধে ওসমানীনগর থানা, শাহপরাণ (রহ.) থানা, বিমানবন্দর থানা এবং কোতয়ালী মডেল থানায় আগে থেকেই চারটি মামলা রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.