সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

তালতলা থেকে ‘অজ্ঞান পার্টি’র সদস্য গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর তালতলা থেকে অজ্ঞান পার্টির এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আব্দুস শহিদ (৫৫) নামের ওই ব্যক্তি দক্ষিণ সুনামগঞ্জের কামরূপদলং গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে সিলেট মহানগর পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার আব্দুস শহিদের বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানায় এবং সুনামগঞ্জের ছাতক থানায় দুটি মামলা রয়েছে। সহযোগীদের নিয়ে তিনি দেশের বিভিন্ন স্থানে সাধারণ মানুষকে নেশা জাতীয় দ্রব্য ব্যবহারের মাধ্যমে অজ্ঞান সর্বস্ব লুটে নিতেন।

আব্দুস শহিদের কাছ থেকে ৩টি পাসপোর্ট (নং-W0293316, BR0695121, BJ0546500), ২টি জাতীয় পরিচয়পত্র এবং ৭৩ হাজার টাকা মূল্যের একটি র‌্যাডো ঘড়ি জব্দ করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানিয়েছেন, অজ্ঞান পার্টির কবলে পড়া ফিরোজ আলী বাদী হয়ে আব্দুস শহিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় আরেকটি মামলা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.