সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

বাহুবলে ইউএনওর শাস্তির দাবিতে মানববন্ধন

সিলেটপোস্ট ডেস্ক ::ক্ষমতার অপব্যবহার করে প্রকৌশলীকে গ্রেপ্তারের প্রতিবাদে ও হবিগঞ্জের বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জসীম উদ্দিনের শাস্তি ও অপসারণের দাবিতে সুনামগঞ্জ মানববন্ধন করেছে এলজিইডির প্রকৌশলী ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

 

মঙ্গলবার সকালে সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে জেলা এ মানববন্ধন হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন—সুনামগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, দোয়ারাবাজার উপজেলা প্রকৌশলী হরজিৎ সরকার, সদর উপজেলা প্রকৌশলী আনোয়ারা হোসেন, শাল্লা উপজেলা প্রকৌশলী মাহমুদুর রহমান, তাহিরপুর উপজেলা প্রকৌশলী মো. শহীদুল্লাহ এবং সংহতি প্রকাশ করে বক্তব্য দেন—সুনামগঞ্জ বিএডিসির সহকারী প্রকৌশলী খালেকুজ্জামান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সম্পূর্ণ অন্যায়ভাবে বাহুবল উপজেলা প্রকৌশলীকে গ্রেপ্তার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জসীম উদ্দিন। অবিলম্বের ক্ষমতার অপব্যবহারকারী ইউএনওকে অপসারণ করে শাস্তির আওতায় না আনা হলে প্রকৌশলী সমাজ দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.