সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

সোবহানীঘাটে ট্রাক ভর্তি ভারতীয় সুপারির চালান আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর সোবহানীঘাট এলাকা থেকে ট্রাক ভর্তি ভারতীয় সুপারির চালান আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে সুপারির এ চালানটি আটক করেন সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই অনুপ।

তিনি জানান, তামাবিল সড়ক দিয়ে নগরীতে ঢোকার সময় একটি ট্রাক (নম্বর ঢাকা মেট্রো ল ১৪ -৯৫৫৮) কে সন্দেহ হয়। পরে ঐ ট্রাক আটক করে দেখা যায় ট্রাক ভর্তি সুপারি রয়েছে। তাৎক্ষনিক সুপারির বিষয়ে জানতে চাইলে কোন সঠিক তথ্য পাওয়া যায়নি চালকের কাছ থেকে। পরবর্তিতে ট্রাকটি আটক করে কোতয়ালি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরো জানান, বর্তমানে ট্রাক ভর্তি সুপারির বিষয়ে কাগজপত্র যাচাই-বাচাই হচ্ছে।

তবে একটি সূত্র জানিয়েছে, বর্তমানে সুপারির চালান আমদানি করা ভূয়া এলসির কাগজ দেখিয়ে তা নেয়ার চেষ্টা করছে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, তিনি শুনেছেন ট্রাক ভর্তি সুপারির চালান আটক করা হয়েছে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে । যদি কাগজপত্র সঠিক না পাওয়া যায়, তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.