সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত  » «   আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক  » «   আদালতে মোয়াজ্জেমের ৩০ মিনিট…‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’  » «   দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল  » «   আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল  » «   দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি  » «   ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই  » «   সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার  » «   ফাজিল ও কামিল পরীক্ষার ফল প্রকাশ  » «   ভারতে মস্তিষ্কের প্রদাহে ১০০ শিশুর মৃত্যু  » «   বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী  » «   মুরসির মৃত্যু ভয়ানক, সঠিক চিকিৎসা হয়নি: এইচআরডব্লিউ  » «   মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি মারা গেছেন  » «   উইন্ডিজকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বার্তা দিয়ে রাখল বাংলাদেশ  » «   কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিশ্বনাথে গুঞ্জন-হত্যা না আত্মহত্যা  » «  

নগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে আটক করেছে নগর পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয় গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরী বন্দরবাজারস্থ লালকুঠি ছিনেমা হল এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে শাহজাহান মিয়া প্রকাশ সাজা (২৯) নামে একজন ও কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে মহাজনপট্টিস্থ ফেরদৌস ম্যানশনের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১টি পালসার মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করা হয়।

বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটককৃতরা হলেন, সিলেটে মোগলাবাজার থানার শিববাড়ি এলাকার পাঠানপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র রুবেল আহমদ (২৯), দক্ষিণ সুরমা থানার জৈনপুর গ্রামের সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম লিমন (২৭) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কোতোয়ালপুর গ্রামের শেখ খলিল মিয়ার পুত্র শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির (২৪) এবং  গোয়েন্দা পুলিশের অভিযানে আটক হওয়া শাহজাহান মিয়া প্রকাশ কোতোয়ালি থানাধীন সওদাগরটুলার আলমগীর মিয়া পুত্র।

পুলিশ জানায়, শাহজাহান মিয়া প্রকাশে বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি মডেল থানার ৫টি মামলা চলমান রয়েছে। তারমধ্যে একটি মামলার প্রকাশ ওয়ারেন্টভুক্ত আসামী। আটককৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে আটককৃত কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটক হওয়া রুবেল আহমদ কোতোয়ালি মডেল থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামী, কামরুল ইসলাম লিমন কোতোয়ালি মডেল থানা ও শাহপরান (র:) থানায় দুইটি মামলার এজাহারভুক্ত আসামী এবং শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির কোতোয়ালি মডেল থানার ও দক্ষিণ সুরমা থানার দুটি মামলার এজহারভুক্ত আসামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.