সংবাদ শিরোনাম
খালেদাকে মুক্ত করতে শপথ নিলেন ফখরুল  » «   ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ১৪ দল  » «   ‘আপস নয়, অর্জনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করবো’  » «   মৌলভীবাজারে কালরাত স্মরণে মোমবাতি প্রজ্জ্বালন  » «   ইসলাম ধর্ম গ্রহণ করলেন মৌলভীবাজারে একই পরিবারের পাঁচজন  » «   সিলেটে কালরাত্রি পালন  » «   শ্রীমঙ্গলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২  » «   ‘আবেগে মাথা ঘুরে পড়ে যাওয়ার সময়’ জড়িয়ে ধরেন চেয়ারম্যান  » «   আলপাইনসহ দুই রেস্টুরেন্টকে ৬২ হাজার টাকা জরিমানা  » «   সিকৃবি শিক্ষার্থীদের মানববন্ধন, দোয়া মাহফিল  » «   ভিসা ছাড়াই দুবাই ভ্রমণ!  » «   পবিত্র রমজান শুরু ৬ মে  » «   উত্তাল নদীতে দুলছে যাত্রীভর্তি লঞ্চ, অতপর… (ভিডিও)  » «   ‘থুসিডিডেসের ফাঁদে’ চীন-যুক্তরাষ্ট্র, সংঘাত কি অনিবার্য?  » «   চীন সফরে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «  

নগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে আটক করেছে নগর পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয় গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরী বন্দরবাজারস্থ লালকুঠি ছিনেমা হল এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে শাহজাহান মিয়া প্রকাশ সাজা (২৯) নামে একজন ও কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে মহাজনপট্টিস্থ ফেরদৌস ম্যানশনের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১টি পালসার মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করা হয়।

বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটককৃতরা হলেন, সিলেটে মোগলাবাজার থানার শিববাড়ি এলাকার পাঠানপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র রুবেল আহমদ (২৯), দক্ষিণ সুরমা থানার জৈনপুর গ্রামের সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম লিমন (২৭) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কোতোয়ালপুর গ্রামের শেখ খলিল মিয়ার পুত্র শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির (২৪) এবং  গোয়েন্দা পুলিশের অভিযানে আটক হওয়া শাহজাহান মিয়া প্রকাশ কোতোয়ালি থানাধীন সওদাগরটুলার আলমগীর মিয়া পুত্র।

পুলিশ জানায়, শাহজাহান মিয়া প্রকাশে বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি মডেল থানার ৫টি মামলা চলমান রয়েছে। তারমধ্যে একটি মামলার প্রকাশ ওয়ারেন্টভুক্ত আসামী। আটককৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে আটককৃত কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটক হওয়া রুবেল আহমদ কোতোয়ালি মডেল থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামী, কামরুল ইসলাম লিমন কোতোয়ালি মডেল থানা ও শাহপরান (র:) থানায় দুইটি মামলার এজাহারভুক্ত আসামী এবং শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির কোতোয়ালি মডেল থানার ও দক্ষিণ সুরমা থানার দুটি মামলার এজহারভুক্ত আসামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.