সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

নগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে আটক করেছে নগর পুলিশ। বুধবার (১৩ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয় গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরী বন্দরবাজারস্থ লালকুঠি ছিনেমা হল এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে শাহজাহান মিয়া প্রকাশ সাজা (২৯) নামে একজন ও কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে মহাজনপট্টিস্থ ফেরদৌস ম্যানশনের সামনে থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১টি পালসার মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করা হয়।

বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটককৃতরা হলেন, সিলেটে মোগলাবাজার থানার শিববাড়ি এলাকার পাঠানপাড়া গ্রামের আব্দুল খালিকের পুত্র রুবেল আহমদ (২৯), দক্ষিণ সুরমা থানার জৈনপুর গ্রামের সানর মিয়ার পুত্র কামরুল ইসলাম লিমন (২৭) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কোতোয়ালপুর গ্রামের শেখ খলিল মিয়ার পুত্র শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির (২৪) এবং  গোয়েন্দা পুলিশের অভিযানে আটক হওয়া শাহজাহান মিয়া প্রকাশ কোতোয়ালি থানাধীন সওদাগরটুলার আলমগীর মিয়া পুত্র।

পুলিশ জানায়, শাহজাহান মিয়া প্রকাশে বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি মডেল থানার ৫টি মামলা চলমান রয়েছে। তারমধ্যে একটি মামলার প্রকাশ ওয়ারেন্টভুক্ত আসামী। আটককৃত আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এদিকে আটককৃত কোতোয়ালি থানা পুলিশের নগরীর বন্দর পুলিশ ফাঁড়ীর অভিযানে আটক হওয়া রুবেল আহমদ কোতোয়ালি মডেল থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামী, কামরুল ইসলাম লিমন কোতোয়ালি মডেল থানা ও শাহপরান (র:) থানায় দুইটি মামলার এজাহারভুক্ত আসামী এবং শেখ মনির প্রকাশ ওরফে কালা মনির কোতোয়ালি মডেল থানার ও দক্ষিণ সুরমা থানার দুটি মামলার এজহারভুক্ত আসামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.