সংবাদ শিরোনাম
খালেদাকে মুক্ত করতে শপথ নিলেন ফখরুল  » «   ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ১৪ দল  » «   ‘আপস নয়, অর্জনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করবো’  » «   মৌলভীবাজারে কালরাত স্মরণে মোমবাতি প্রজ্জ্বালন  » «   ইসলাম ধর্ম গ্রহণ করলেন মৌলভীবাজারে একই পরিবারের পাঁচজন  » «   সিলেটে কালরাত্রি পালন  » «   শ্রীমঙ্গলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২  » «   ‘আবেগে মাথা ঘুরে পড়ে যাওয়ার সময়’ জড়িয়ে ধরেন চেয়ারম্যান  » «   আলপাইনসহ দুই রেস্টুরেন্টকে ৬২ হাজার টাকা জরিমানা  » «   সিকৃবি শিক্ষার্থীদের মানববন্ধন, দোয়া মাহফিল  » «   ভিসা ছাড়াই দুবাই ভ্রমণ!  » «   পবিত্র রমজান শুরু ৬ মে  » «   উত্তাল নদীতে দুলছে যাত্রীভর্তি লঞ্চ, অতপর… (ভিডিও)  » «   ‘থুসিডিডেসের ফাঁদে’ চীন-যুক্তরাষ্ট্র, সংঘাত কি অনিবার্য?  » «   চীন সফরে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «  

সাংবাদিকতা আমার পরিবার আর সাহিত্য আমার হার্ট ॥ জুঁই

সিলেটপোস্ট ডেস্ক ::বৃহত্তর দিনাজপুরের সংরক্ষিত আসনের মহিলা এমপি এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই বলেন, সাংবাদিকতা আমার পরিবার আর সাহিত্য আমার হার্ট। আমার সাহিত্যকর্মই আমাকে মর্যাদায় এনেছে। আমাকে এমপি করার অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দিনাজপুর প্রেসক্লাব আয়োজিত এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল।

এমপি এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই আর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষনা দিয়েছেন তার সাথে আমি একমত। কেউ যেন আমার নাম ভাঙ্গিয়ে বা আমার কাছে অবৈধ্য ফয়দা লুটার চেষ্টা করে তাকে আমি ছাড়ব না। প্রয়োজনে তাকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করবো। দিনাজপুর জেলার ছয়টি এমপি ভাইয়ের মধ্যে আমি এক বোন। কার সাথে আমার প্রতিযোগীতা নেই। আগামীতে সাহিত্য চর্চার উন্নয়নের ক্ষেত্রে দিনাজপুর প্রেসক্লাবের মাসিক সাহিত্য সভার মাধ্যমে দিনাজপুরের সমস্ত কবি সাহিত্যিকদের লেখা একটি উন্নত কাব্যগ্রন্থ প্রকাশ করব।

প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আমার বিশ্বাস হুইপ ইকবালুর রহিম এমপি’র সাথে সু-সর্ম্পক রেখে এমপি জুঁই দিনাজপুরবাসীর উন্নয়নে যথেষ্ট অবদান রাখবেন। এসময় দিনাজপুর প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলালের নেতৃত্বে সাংবাদিকবৃন্দ ফুলের তোড়া দিয়ে এমপি এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁইকে সংবর্ধনা জানান। এমপি জুঁই তার লেখা কবিতা সম্বিলিত একটি পোষ্টার প্রেসক্লাবে সংরক্ষনের জন্য সভাপতির হাতে তুলে দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.