সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «   ঈদের আগে সিলেটে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ  » «  

ফের আলোচনার প্রিয়াঙ্কা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার হঠাৎ করে হাসপাতালে যাওয়া নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। প্রিয়াঙ্কা ও মার্কিন পপতারকা নিক জোনাস যুগল নাকি প্রথম সন্তানের আশা করছেন! অন্তঃসত্ত্বার এমন গুজবের মধ্যে প্রিয়াঙ্কার হাসপাতালে যাওয়া নিয়ে ফের আলোচনার টেবিলে এলেন তিনি।

ডেকান ক্রনিকেল জানায়, আকাশ আম্বানি ও শ্লোক মেহতার বিয়েতে অংশ নেয়ার পর মা মধু চোপড়াকে নিয়ে দ্রুত হাসপাতালে যান প্রিয়াঙ্কা। মাকে নিয়ে অনেকটাই গোপনে প্রিয়াঙ্কার হাসপাতালে যাওয়া নিয়ে ভক্তদের মনে গুঞ্জন আরও বেড়ে যায়।

তবে ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, অবসাদ ও লো প্রেসারের কারণে তিনি মুম্বাইয়ের আন্ধেরিতে কলিলাবেন হাসপাতালে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তার মা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.