সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

ভীতিকর অভিজ্ঞতা: তামিম

সিলেটপোস্ট ডেস্ক ::নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

 

ওই ঘটনাকে ‘ভীতিকর অভিজ্ঞতা’ বলে বর্ণনা করেছেন ওপেনার তামিম ইকবাল। তিনি পুরো দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার জুমার নামায পড়তে মসজিদ আল-নূরে যাচ্ছিলেন টাইগাররা। ক্রাইস্টচার্চের ওই মসজিদে প্রবেশের আগ মুহূর্তে তারা গোলাগুলির শব্দ পান। এরপর দৌড়ে বাসে উঠেন, পরে হোটেলে ফেরেন।

ইতোমধ্যে ভয়ঙ্কর এই হামলার ঘটনায় আগামীকাল শনিবার ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া তৃতীয় ও শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। সঙ্গে পুরো সফর বাতিল করে দেশে ফিরে আসছে টিম বাংলাদেশ।

মসজিদে বন্দুকধারী হামলায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

লিটন কুমার দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই মাঠে অনুশীলনে ছিলেন। অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুমা আদায়ে যান।

এ ঘটনার ওপেনার তামিম ইকবাল ফেসবুকে পোস্ট দেন, এটা তাদের জন্য ‘ভীতিকর অভিজ্ঞতা’ ছিল, বন্দুকধারীরা সেখানে হামলা চালিয়েছিল।

তিনি আরও লেখেন, ‘পুরো দল বন্দুকধারীর হামলা থেকে রক্ষা পেয়েছে। এটা ভীতিকর অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন, ‘ক্রাইস্টচার্চ মসজিদে হামলার সময় আল্লাহ আজ আমাদের রক্ষা করেছেন… আমরা অত্যন্ত ভাগ্যবান। আল্লাহকে ধন্যবাদ।’

তিনি আরও লেখেন, ‘আমরাও কাছাকাছি (মসজিদের) ছিলাম এবং এ ধরনের অভিজ্ঞতা যেন আর না হয়। আমাদের জন্য দোয়া করবেন।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.