সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত  » «   আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক  » «   আদালতে মোয়াজ্জেমের ৩০ মিনিট…‘গণপিটুনির ভয়ে পলাতক ছিলেন’  » «   দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল  » «   আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল  » «   দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি  » «   ব্যাংকে টাকা আছে, তবে লুটে খাওয়ার মতো টাকা নেই  » «   সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার  » «   ফাজিল ও কামিল পরীক্ষার ফল প্রকাশ  » «   ভারতে মস্তিষ্কের প্রদাহে ১০০ শিশুর মৃত্যু  » «   বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী  » «   মুরসির মৃত্যু ভয়ানক, সঠিক চিকিৎসা হয়নি: এইচআরডব্লিউ  » «   মিশরের সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসি মারা গেছেন  » «   উইন্ডিজকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বার্তা দিয়ে রাখল বাংলাদেশ  » «   কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে বিশ্বনাথে গুঞ্জন-হত্যা না আত্মহত্যা  » «  

ভীতিকর অভিজ্ঞতা: তামিম

সিলেটপোস্ট ডেস্ক ::নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

 

ওই ঘটনাকে ‘ভীতিকর অভিজ্ঞতা’ বলে বর্ণনা করেছেন ওপেনার তামিম ইকবাল। তিনি পুরো দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার জুমার নামায পড়তে মসজিদ আল-নূরে যাচ্ছিলেন টাইগাররা। ক্রাইস্টচার্চের ওই মসজিদে প্রবেশের আগ মুহূর্তে তারা গোলাগুলির শব্দ পান। এরপর দৌড়ে বাসে উঠেন, পরে হোটেলে ফেরেন।

ইতোমধ্যে ভয়ঙ্কর এই হামলার ঘটনায় আগামীকাল শনিবার ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া তৃতীয় ও শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। সঙ্গে পুরো সফর বাতিল করে দেশে ফিরে আসছে টিম বাংলাদেশ।

মসজিদে বন্দুকধারী হামলায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

লিটন কুমার দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই মাঠে অনুশীলনে ছিলেন। অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুমা আদায়ে যান।

এ ঘটনার ওপেনার তামিম ইকবাল ফেসবুকে পোস্ট দেন, এটা তাদের জন্য ‘ভীতিকর অভিজ্ঞতা’ ছিল, বন্দুকধারীরা সেখানে হামলা চালিয়েছিল।

তিনি আরও লেখেন, ‘পুরো দল বন্দুকধারীর হামলা থেকে রক্ষা পেয়েছে। এটা ভীতিকর অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন, ‘ক্রাইস্টচার্চ মসজিদে হামলার সময় আল্লাহ আজ আমাদের রক্ষা করেছেন… আমরা অত্যন্ত ভাগ্যবান। আল্লাহকে ধন্যবাদ।’

তিনি আরও লেখেন, ‘আমরাও কাছাকাছি (মসজিদের) ছিলাম এবং এ ধরনের অভিজ্ঞতা যেন আর না হয়। আমাদের জন্য দোয়া করবেন।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.