সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

ভীতিকর অভিজ্ঞতা: তামিম

সিলেটপোস্ট ডেস্ক ::নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে একটি মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

 

ওই ঘটনাকে ‘ভীতিকর অভিজ্ঞতা’ বলে বর্ণনা করেছেন ওপেনার তামিম ইকবাল। তিনি পুরো দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

শুক্রবার জুমার নামায পড়তে মসজিদ আল-নূরে যাচ্ছিলেন টাইগাররা। ক্রাইস্টচার্চের ওই মসজিদে প্রবেশের আগ মুহূর্তে তারা গোলাগুলির শব্দ পান। এরপর দৌড়ে বাসে উঠেন, পরে হোটেলে ফেরেন।

ইতোমধ্যে ভয়ঙ্কর এই হামলার ঘটনায় আগামীকাল শনিবার ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া তৃতীয় ও শেষ টেস্ট বাতিল ঘোষণা করা হয়েছে। সঙ্গে পুরো সফর বাতিল করে দেশে ফিরে আসছে টিম বাংলাদেশ।

মসজিদে বন্দুকধারী হামলায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

লিটন কুমার দাস ও নাঈম হাসান ছাড়া বাংলাদেশ দলের সবাই মাঠে অনুশীলনে ছিলেন। অনুশীলন শেষে তারা ওই মসজিদে জুমা আদায়ে যান।

এ ঘটনার ওপেনার তামিম ইকবাল ফেসবুকে পোস্ট দেন, এটা তাদের জন্য ‘ভীতিকর অভিজ্ঞতা’ ছিল, বন্দুকধারীরা সেখানে হামলা চালিয়েছিল।

তিনি আরও লেখেন, ‘পুরো দল বন্দুকধারীর হামলা থেকে রক্ষা পেয়েছে। এটা ভীতিকর অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন, ‘ক্রাইস্টচার্চ মসজিদে হামলার সময় আল্লাহ আজ আমাদের রক্ষা করেছেন… আমরা অত্যন্ত ভাগ্যবান। আল্লাহকে ধন্যবাদ।’

তিনি আরও লেখেন, ‘আমরাও কাছাকাছি (মসজিদের) ছিলাম এবং এ ধরনের অভিজ্ঞতা যেন আর না হয়। আমাদের জন্য দোয়া করবেন।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.