সংবাদ শিরোনাম
খালেদাকে মুক্ত করতে শপথ নিলেন ফখরুল  » «   ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ১৪ দল  » «   ‘আপস নয়, অর্জনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করবো’  » «   মৌলভীবাজারে কালরাত স্মরণে মোমবাতি প্রজ্জ্বালন  » «   ইসলাম ধর্ম গ্রহণ করলেন মৌলভীবাজারে একই পরিবারের পাঁচজন  » «   সিলেটে কালরাত্রি পালন  » «   শ্রীমঙ্গলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২  » «   ‘আবেগে মাথা ঘুরে পড়ে যাওয়ার সময়’ জড়িয়ে ধরেন চেয়ারম্যান  » «   আলপাইনসহ দুই রেস্টুরেন্টকে ৬২ হাজার টাকা জরিমানা  » «   সিকৃবি শিক্ষার্থীদের মানববন্ধন, দোয়া মাহফিল  » «   ভিসা ছাড়াই দুবাই ভ্রমণ!  » «   পবিত্র রমজান শুরু ৬ মে  » «   উত্তাল নদীতে দুলছে যাত্রীভর্তি লঞ্চ, অতপর… (ভিডিও)  » «   ‘থুসিডিডেসের ফাঁদে’ চীন-যুক্তরাষ্ট্র, সংঘাত কি অনিবার্য?  » «   চীন সফরে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «  

নুসরাতকে নিয়ে অশ্লীল পোস্ট করায় গ্রেপ্তার ২

সিলেটপোস্ট ডেস্ক ::বেজে গিয়েছে ভারতের লোকসভা নির্বাচনের দামামা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় দেশটির বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহানকে নিয়ে অশ্লীল পোস্ট করে বিপাকে দুই তরুণ। দু’জনের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ। চাঁদপাড়া থেকে এক তরুণকে গ্রেপ্তার করেছে গাইঘাটা থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে বাদুড়িয়া থানা এলাকার বাসিন্দা এক ব্যক্তিকেও।

 

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, মঙ্গলবারই প্রার্থীতালিকা ঘোষণা করে দিয়েছে রাজ্যের শাসকদল। প্রার্থী হিসাবে দলনেত্রী বেছে নিয়েছেন টালিউডের একঝাঁক তারকাকে।

মুনমুন সেন, দেবের পর সেই তালিকায় নবতম সংযোজন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। যাদবপুর থেকে মিমি এবং বসিরহাটে তৃণমূলের হয়ে ভোটযুদ্ধে লড়ছেন নুসরাত।

প্রার্থীতালিকা ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার দুই অভিনেত্রী। এমন কুরুচিকর পোস্ট করেই পুলিশের জালে তারা। শুক্রবার রাতে তন্ময় বালা নামে এক তরুণ ফেসবুকে নুসরাতের বেশ কয়েকটি ছবি পোস্ট করে। সঙ্গে সে লেখে, এবার সাধারণ মানুষ বাড়িতে বসেই পরিষেবা পাবেন।

এই পোস্টটি কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বিভিন্ন গ্রুপে গ্রুপে ঘুরতে শুরু করে। নজরে আসে উত্তম ঢালি নামে এক ব্যক্তির।

তিনি ওই কুরুচিকর পোস্টটির জন্য তন্ময় বালার বিরুদ্ধে গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করেন। সঙ্গে প্রমাণ হিসাবে তার পোস্টটিও পুলিশকে দেখান উত্তম। এরপরই পুলিশ চাঁদপাড়া থেকে তন্ময়কে গ্রেপ্তার করে।

উত্তমের দাবি, ‘তন্ময় বিজেপি কর্মী। দলের শীর্ষনেতাদের মদতেই এমন পোস্ট করেছে সে।’ গাইঘাটা ব্লক তৃণমূল নেতা গোবিন্দ দাস এই ঘটনার কড়া সমালোচনা করেছেন। যে বা যারা এই ধরনের কুরুচিকর কাজের সঙ্গে যুক্ত তাদের প্রত্যেককে গ্রেপ্তার করা উচিত বলেই জানিয়েছেন।

প্রায় একই অভিযোগের ভিত্তিতে বাদুড়িয়া থেকেও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম শুভেন্দু চক্রবর্তী। বিজেপির আইটি সেলের আহ্বায়ক সে। হোয়াটসঅ্যাপ গ্রুপে নুসরাতকে নিয়ে একটি বিতর্কিত পোস্ট করে। ওই পোস্টের জেরেই বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.