সংবাদ শিরোনাম
খালেদাকে মুক্ত করতে শপথ নিলেন ফখরুল  » «   ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ১৪ দল  » «   ‘আপস নয়, অর্জনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করবো’  » «   মৌলভীবাজারে কালরাত স্মরণে মোমবাতি প্রজ্জ্বালন  » «   ইসলাম ধর্ম গ্রহণ করলেন মৌলভীবাজারে একই পরিবারের পাঁচজন  » «   সিলেটে কালরাত্রি পালন  » «   শ্রীমঙ্গলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২  » «   ‘আবেগে মাথা ঘুরে পড়ে যাওয়ার সময়’ জড়িয়ে ধরেন চেয়ারম্যান  » «   আলপাইনসহ দুই রেস্টুরেন্টকে ৬২ হাজার টাকা জরিমানা  » «   সিকৃবি শিক্ষার্থীদের মানববন্ধন, দোয়া মাহফিল  » «   ভিসা ছাড়াই দুবাই ভ্রমণ!  » «   পবিত্র রমজান শুরু ৬ মে  » «   উত্তাল নদীতে দুলছে যাত্রীভর্তি লঞ্চ, অতপর… (ভিডিও)  » «   ‘থুসিডিডেসের ফাঁদে’ চীন-যুক্তরাষ্ট্র, সংঘাত কি অনিবার্য?  » «   চীন সফরে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «  

শিশু দিবস উপলক্ষে বিনামূল্যে ওয়েবসাইট

সিলেটপোস্ট ডেস্ক ::বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দেশের অলাভজনক সামাজিক সংগঠনগুলোকে বিনামূল্যে ওয়েবসাইট তৈরি করে দেয়ার ঘোষণা দিয়েছে উইজার্ড টেকনোলজি বাংলাদেশে (উইজটেক বিডি)। ডিজিটাল রিকগনিশন ২০১৯ নামে একটি ইভেন্টের আওতায় ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত এই সুবিধা দেয়ার ঘোষণা দেয়া হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।
এ বিষয় উইজটেক বিডি’র পক্ষ থেকে জানানো হয়, দেশের অনেক অলাভজনক সামাজিক সংগঠনেরই কোনো ওয়েবসাইট নেই, ফলে তাদের কার্যক্রম নিয়ে মানুষ ততোটা জানেন না। ফলে তাদের অনেক কর্মকাণ্ডই আড়ালে থেকে যায়। আমরা তাদের সেই জনকল্যাণমূলক কাজকে সবার সামনে তুলে ধরার লক্ষ্য থেকেই এই উদ্যোগ নিয়েছি। এর ফলে তারা নিজেদের বিশ্বের দরবারে আরও নিখুঁত ও ভালোভাবে তুলে ধরতে পারবেন।
www.wiztecbd.com/dr19 এই লিঙ্কে প্রবেশ করে ডিজিটাল রিকগনিশন-২০১৯’র রেজিস্ট্রেশন করা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.