সংবাদ শিরোনাম
নগরীর পাঠানটুলায় সৎ মাকে কুপিয়ে জখম-উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর  » «   যুক্তরাষ্ট্রে মৃত মানব শরীর কম্পোস্ট করে তৈরি হবে জৈব সার  » «   বিমান বাহিনীর প্রধান হিসেবে নারীকে মনোনয়ন দিলেন ট্রাম্প  » «   ফল ঘোষণার আগেই পাঁচ বছরের পরিকল্পনা স্থির মোদির  » «   রাজধানীতে কোনও ছিনতাইকারী নেই : আছাদুজ্জামান মিয়া  » «   বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন  » «   বদলে গেল কিলোগ্রাম মাপার প্রতীক  » «   মার্কিন সুপারস্ট্রার সেলেনার বিয়ে এই ‘বুড়ো’র সঙ্গে!  » «   বশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান  » «   নতুন টাকার নোট বিনিময় কার্যক্রম শুরু  » «   বিশ্বকাপে ইংল্যান্ডের বিপজ্জনক ক্রিকেটার জস বাটলার  » «   কানাইঘাটে পাওনা টাকার জের ধরে ধারালো চাকুর আঘাতে গুরুতর আহত মাইক্রোচালকের মৃত্যু  » «   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতককে নিলেন পুলিশ দম্পতি  » «   সিলেট নগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান-জরিমানা  » «  

শিশু দিবস উপলক্ষে বিনামূল্যে ওয়েবসাইট

সিলেটপোস্ট ডেস্ক ::বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দেশের অলাভজনক সামাজিক সংগঠনগুলোকে বিনামূল্যে ওয়েবসাইট তৈরি করে দেয়ার ঘোষণা দিয়েছে উইজার্ড টেকনোলজি বাংলাদেশে (উইজটেক বিডি)। ডিজিটাল রিকগনিশন ২০১৯ নামে একটি ইভেন্টের আওতায় ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত এই সুবিধা দেয়ার ঘোষণা দেয়া হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।
এ বিষয় উইজটেক বিডি’র পক্ষ থেকে জানানো হয়, দেশের অনেক অলাভজনক সামাজিক সংগঠনেরই কোনো ওয়েবসাইট নেই, ফলে তাদের কার্যক্রম নিয়ে মানুষ ততোটা জানেন না। ফলে তাদের অনেক কর্মকাণ্ডই আড়ালে থেকে যায়। আমরা তাদের সেই জনকল্যাণমূলক কাজকে সবার সামনে তুলে ধরার লক্ষ্য থেকেই এই উদ্যোগ নিয়েছি। এর ফলে তারা নিজেদের বিশ্বের দরবারে আরও নিখুঁত ও ভালোভাবে তুলে ধরতে পারবেন।
www.wiztecbd.com/dr19 এই লিঙ্কে প্রবেশ করে ডিজিটাল রিকগনিশন-২০১৯’র রেজিস্ট্রেশন করা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.