সংবাদ শিরোনাম
যে পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রিয়া সাহা  » «   প্রিয়া সাহা যে পরিচয় নিয়ে হোয়াইট হাউসে যান  » «   ছাত্রীদের যৌন হয়রানি,প্রধান শিক্ষক আটক  » «   কোম্পানীগঞ্জে ধর্ষিতার স্বামীর ফরিয়াদ..লাথির কারণে তার স্ত্রীর গর্ভের ৫ মাসের সন্তান নষ্ট  » «   একই সময়ে একাধিক আজানের জবাব দেওয়ার নিয়ম  » «   মালয়েশিয়ায় বাংলাদেশী নিহত  » «   মানুষ আর মাত্র ৩০ বছরের মধ্যে চাঁদে শিল্প গড়ে তুলবে  » «   মার্কিন সেনা মোতায়েনের প্রস্তাবে সম্মতি সৌদি বাদশাহ’র  » «   পুনেতে ট্রাক-গাড়ি সংঘর্ষে ৯ শিক্ষার্থী নিহত  » «   বাংলাদেশ কোথায় জানেন না ট্রাম্প!  » «   চীনে গ্যাস প্ল্যান্টে বিস্ফোরণ ॥ নিহত ১০  » «   আমরা চুনোপুঁটিও ধরব” বড় মাছও ধরব-দুদক চেয়ারম্যান  » «   দুর্যোগ মোকাবেলায় দেশে ত্রাণের অভাব নেই : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   চাপ দিয়ে জবানবন্দি নেওয়া হয়েছে ॥ দাবি মিন্নির বাবার  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে ॥ সেতুমন্ত্রী  » «  

আগামীকাল ১১৬ উপজেলায় ভোট

সিলেটপোস্ট ডেস্ক ::দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলায় আগামীকাল ভোট অনুষ্ঠিত হবে। রোববার বিকেলে নির্বাচন ভবনে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের এ এ তথ্য জানান।

দ্বিতীয় ধাপে ১৭টি জেলার ১২৯টি উপজেলায় নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। পরবর্তীতে আদালতের আদেশে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নির্বাচন স্থগিত করা হয়। এছাড়া গোপালগঞ্জের পাঁচটি উপজেলার নির্বাচন তৃতীয় ধাপে এবং দিনাজপুর জেলার সদর উপজেলার নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে।

আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় চট্টগ্রামের রাউজান, মিরসরাই, নোয়াখালীর হাতিয়া, ফরিদপুর সদর, পাবনা সদর এবং নওগাঁ সদর উপজেলায় তিন পদেই প্রার্থী নির্বাচিত হয়েছে। সুতরাং এই ছয়টিতেও আর ভোটগ্রহণ হবে না। সবমিলিয়ে আগামীকাল ১১৬টি উপজেলায় ভোটগ্রহণ হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.