সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

সারাদেশে সড়কে ১১ জনের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা নাগাদ ঢাকাসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১১ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে রংপুরে তিনজন ও সিলেটে দুজন নিহত হয়েছেন। ঢাকা, মানিকগঞ্জ, চুয়াডাঙ্গা, মাগুরা, নাটোর ও পাবনায় একজন করে নিহত হয়েছেন।আজ সকালে রাজধানীর প্রগতি সরণির যমুনা ফিউচার পার্কের সামনের সড়কে সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হয়। এর প্রতিবাদে দিনভর সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

রংপুর : রংপুরের পীরগঞ্জে রংপুর-বগুড়া মহাসড়কের ফাইভস্টার হোটেলের সামনে ঠাকুরগাঁওগামী একটি কাভার্ডভ্যান একটি বাসকে ধাক্কা দিলে কাভার্ডভ্যানটির চালকের সহকারী ও দুই বাসযাত্রী ঘটনাস্থলেই নিহত হন। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বদেশ চন্দ্র। তবে নিহতদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

 সিলেট :  সিলেটে বেড়াতে গিয়ে এক সেনা কর্মকর্তার স্ত্রী ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।নিহত ব্যক্তিরা হলেন সেনাবাহিনীর সার্জেন্ট সুজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তাঁদের ছেলে সাজিদ মিয়া (৬)। ঢাকা সেনানীবাস থেকে তাঁরা সিলেটে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। আহতরা হলেন সুজা আহমদের পরিবারের সঙ্গে আসা  আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব।গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল জলিল জানান, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর সার্জেন্ট সুজা আহমেদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অটোরিকশার আরো দুই যাত্রী। হতাহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 মানিকগঞ্জ : আজ ভোরে জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে অজ্ঞাতনামা একটি গাড়ির চাপায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছে। তাঁর বয়স ৪৫ বছর বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির পোশাক ও শারীরিক অবস্থা দেখে এবং স্থানীয়দের দেওয়া তথ্যমতে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে দাবি করেন বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইয়ামিন উদ দৌলা।

চুয়াডাঙ্গা : সদর উপজেলায় একটি জিপের ধাক্কায় রাজু আহম্মেদ (১৭) নামের বাইসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে হাতিকাটায় আহত হয়ে বেলা সাড়ে ১২টায় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।নিহত রাজু আহম্মেদ হাতিকাটা গ্রামের মাঠপাড়ার ডাবলু মণ্ডলের ছেলে এবং পেশায় ওয়েল্ডিং শ্রমিক ছিল বলে জানান সদর থানার ওসি দেলোয়ার হোসেন খান। তিনি জানান, নিহতের বাবা লিখিতভাবে জানিয়েছেন পরিবারের পক্ষ থেকে মামলা করবেন না। যে কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ ফেরত দেওয়া হয়েছে।

 নাটোর : নাটোরের সিংড়ায় নিজ পণ্যবাহী ট্রাকের নিচে চাপা পড়ে মাসুদ রানা নামের এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হন। পুলিশ জানায়, ব্যবসায়ী মাসুদ রানা বগুড়া থেকে ট্রাকে ফার্নিচার নিয়ে নাটোর আসার পথে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সিংড়া উপজেলার শেরকোল এলাকায় জরুরি কাজে ট্রাক থেকে নেমে পুনরায় ট্রাকে ওঠার সময় ট্রাকটি ছেড়ে দেয়। এতে ছিটকে তিনি ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে ট্রাক নিয়ে পালিয়ে যান চালক।

 পাবনা : পাবনার আটঘরিয়া উপজেলার ভবানীপুরে টেবুনিয়া-চাটমোহর সড়কে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে গরুরগাড়ির ধাক্কায় আমিরুল ইসলামের একজন নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। আহতদের প্রথমে আটঘরিয়া ও অবস্থার অবনতি হলে তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে গরুর গায়ে কোনো জখম হয়নি।নিহত আমিরুল ইসলামের বাড়ি চাটমোহর উপজেলার নুরাইখালি গ্রামে। আহতরা হলেন পাবনা সদরের কোমপুর গ্রামের সাদ্দাম (২৫) ও রাবেয়া খাতুন (২২)।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আটঘরিয়ার ভবানীপুর নামক স্থানে চাটমোহর থেকে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে গরুর গাড়ির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আমিরুল ইসলাম নিহত হন।

 মাগুরা : বাস ও শ্যালো ইঞ্জিনলিত মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে মিনিট্রাকটির চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মিনিট্রাকে থাকা আরো আট যাত্রী। আজ সকালে মাগুরা সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কছুন্দি এলাকায় এ ঘটনা ঘটে।নিহত মিনিট্রাক চালকের নাম এমদাদুল (২২)। আহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বরিশাল থেকে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের একটি বাস সকাল সাড়ে ১০টার দিকে মাগুরা সদর উপজেলার কছুন্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত একটি মিনিট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মিনিট্রাকটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই চালক নিহত হন। এতে মিনিট্রাকে থাকা আট যাত্রী আহত হন। বাসটি রাস্তার পাশে মুখ থুবড়ে পড়ে যায়। বাসটির চালক পলাতক রয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.