সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

হোটেলে বিল বাকি রেখে চম্পট অভিনেত্রী!

সিলেটপোস্ট ডেস্ক ::শিরোনামে কন্নড় অভিনেত্রী পূজা গান্ধী। তার বিরুদ্ধে বিলাসবহুল হোটেলে থেকে লক্ষাধিক টাকার বিল না মেটানোর অভিযোগ।

 

এই সময় পত্রিকার খবরে বলা হয়, তামিল, মালয়ালম ছবিতে পরিচিত মুখ পূজা গান্ধী। দক্ষিণ ভারতীয় ছবিতে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন তিনি। ‘মুঙ্গারু মালে’ ছবিটির পর তার জনপ্রিয়তাও এখন তুঙ্গে।

সেই অভিনেত্রীর বিরুদ্ধেই অভিযোগ, বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেলে ছিলেন তিনি। জানা গিয়েছে, অভিনেত্রী যখন জানতে পারেন যে তার ওই হোটেলে থাকা-খাওয়ার খরচ হয়েছে ৪.৫ লক্ষ টাকা, তখন সেটি না মিটিয়েই পালিয়ে যান তিনি।

হোটেল কর্তৃপক্ষ ইতোমধ্যেই লোকাল পুলিশ স্টেশনে অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। থানা থেকে নায়িকাকে ডেকে পাঠালে, সেখানে গিয়ে ২ লক্ষ টাকা মেটান অভিনেত্রী। বাকি টাকা মিটিয়ে দেওয়ার জন্য সময় চান তিনি, হোটেল কর্তৃপক্ষ তাতে রাজিও হয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.