সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

হোটেলে বিল বাকি রেখে চম্পট অভিনেত্রী!

সিলেটপোস্ট ডেস্ক ::শিরোনামে কন্নড় অভিনেত্রী পূজা গান্ধী। তার বিরুদ্ধে বিলাসবহুল হোটেলে থেকে লক্ষাধিক টাকার বিল না মেটানোর অভিযোগ।

 

এই সময় পত্রিকার খবরে বলা হয়, তামিল, মালয়ালম ছবিতে পরিচিত মুখ পূজা গান্ধী। দক্ষিণ ভারতীয় ছবিতে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন তিনি। ‘মুঙ্গারু মালে’ ছবিটির পর তার জনপ্রিয়তাও এখন তুঙ্গে।

সেই অভিনেত্রীর বিরুদ্ধেই অভিযোগ, বেঙ্গালুরুর একটি বিলাসবহুল হোটেলে ছিলেন তিনি। জানা গিয়েছে, অভিনেত্রী যখন জানতে পারেন যে তার ওই হোটেলে থাকা-খাওয়ার খরচ হয়েছে ৪.৫ লক্ষ টাকা, তখন সেটি না মিটিয়েই পালিয়ে যান তিনি।

হোটেল কর্তৃপক্ষ ইতোমধ্যেই লোকাল পুলিশ স্টেশনে অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। থানা থেকে নায়িকাকে ডেকে পাঠালে, সেখানে গিয়ে ২ লক্ষ টাকা মেটান অভিনেত্রী। বাকি টাকা মিটিয়ে দেওয়ার জন্য সময় চান তিনি, হোটেল কর্তৃপক্ষ তাতে রাজিও হয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.