সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

বিলাসবহুল গাড়ি কিনলেন ক্যাটরিনা

সিলেটপোস্ট ডেস্ক ::সময়টা বেশ ভালোই যাচ্ছে ক্যাটরিনা কাইফের। সামনেই মুক্তি পেতে চলেছে প্রিয় পরিচালকের ছবি ভারত। ছবিতে ফের তার বিপরীতে রয়েছেন সলমান খান। এরই মধ্যে আবার বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন ক্যাটরিনা কাইফ।

 

এই সময় পত্রিকার খবরে বলা হয়, ২ কোটি ৩৩ লক্ষ টাকা দিয়ে সাদা রঙের একটি রেঞ্জ রোভার ভোগ LWB SE মডেলের গাড়ি কিনেছেন ক্যাটরিনা। যদিও ক্যাটরিনা নিজে কোথাও সে গাড়ির ছবি শেয়ার করেননি। তবে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছে নায়িকার নতুন গাড়ির ছবি।

মুম্বাইয়ের এক পাপারাজ্জি যোগেশ শাহ-এর তোলা ছবিতে ধরা পড়েছে ক্যাটরিনার আগের একটি অডি গাড়ি ও নতুন সাদা রেঞ্জ রোভারের ছবি। দু’টি গাড়িরই নম্বর এক। এই নম্বরটি ব্যবহার করেন ক্যাটরিনা।

কয়েকদিন আগে সিদ্ধার্থ মালহোত্রা একটি রেঞ্জ রোভার ভোগ কিনেছেন। সেটিতে করণ জোহরকে বেড়াতেও নিয়ে গিয়েছিলেন তিনি। বলিউডে আরও বেশ কয়েকজন তারকার পছন্দের তালিকায় রয়েছে রেঞ্জ রোভার। সালমান, শাহরুখ, আলিয়াদের কাছে রয়েছে এই গাড়ি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.