সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

লিডিং ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন আজ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আজ বুধবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ সুরমার রাগীবনগর ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আবদুল হামিদের মনোনীত প্রতিনিধি হিসেবে সমাবর্তনে সভাপতিত্ব করবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যিলয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী জানান, এবারের সমাবর্তনে অংশ নিচ্ছেন চার হাজার ৭৩৪ জন সাবেক শিক্ষার্থী। ২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা এবারের সমাবর্তনে অংশ নেওয়ার সুযোগ পাচ্ছেন।
ভিসি জানান, সমাবর্তনের জন্য ৪০ হাজার বর্গফুটের বিশেষায়িত প্যান্ডেল তৈরি করা হয়েছে। এতে পাঁচ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়েছে।
এদিকে, সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয়কে রঙ্গিন সাজে সাজানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মোড়ে মোড়ে শোভা পাচ্ছে নানা রঙের ফেস্টুন, ব্যানার আর প্ল্যাকার্ড।

সর্বশেষ সংবাদ

Developed by:

.