সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

ক্রিশ্চিয়ানো রোনালদোর ‘রগরগে বাজি’

সিলেটপোস্ট ডেস্ক ::ভেনিজুয়েলার এক মডেলকে রগরগে ম্যাসেজ পাঠিয়েছিলেন ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। এখন থেকে তিন বছর আগের ঘটনা সেটা। তার একটি ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন মডেল আলেকজান্দা মেনডেজ। তিনি দাবি করেছেন, হোয়াটসঅ্যাপের মাধ্যমে রোনালদো তাকে ওই ম্যাসেজ পাঠিয়েছিলেন। তাতে লিখেছিলে, ‘যদি গোল করতে পারি তাহলে তোমার নিতম্বে কামড় বসাবো’। তবে তাদের মধ্যে মুখোমুখি সাক্ষাত হলেও ঘটে নি কোনো অঘটন। এমনটাই দাবি করেছেন মেনডেস। তিনি পেরুর টিভি চ্যানেল এটিভি’তেদ সরাসরি সম্প্রচারে এসব কথা বলেছেন।

জানিয়েছেন, ইন্সটাগ্রামের মাধ্যমে তার মোবাইল নম্বর চেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নাম্বার পাওয়ার পর তাদের মধ্যে হোয়াটঅ্যাপে যোগাযোগ হয়। এ সময় মেনডেসজে নিজের সেলফি পাঠান ক্রিশ্চিয়ানো রোনালদো। তারপরই বাজি ধরেন তিনি। কোন ম্যাচে এমনটা হয়েছিল সেটা উল্লেখ করা হয় নি রিপোর্টে। তবে মেনডেস দাবি করেন, রোনালদো বাজি ধরেছিলেন ওইদিনের ম্যাচে যদি তিনি প্রতিপক্ষের জালে বল পাঠাতে পারেন তাহলে তিনি আমার নিতম্বে কামড় বসাবেন।  তবে ম্যাচের পরে আমাদের মধ্যে কোনো অন্তরঙ্গ ঘটনা ঘটেনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.