সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

ওমানে বাংলাদেশি ব্যবসায়ীর ফ্যাক্টরিতে আগুন

সিলেটপোস্ট ডেস্ক ::ওমানে বাংলাদেশি এক ব্যবসায়ীর ফ্যাক্টরিতে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে। রোববার (০৭ এপ্রিল) রাতে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়।
জানা গেছে, রাজধানী মাস্কাট থেকে প্রায় ১০০ কিমি দূরের বারকাহ শহরে অবস্থিত এই বালিশের ফ্যাক্টরিতে উন্নত মানের বালিশ, কম্ফোর্টার, ওমানি মজলিস তাকিয়া সহ বিভিন্ন ফার্নিচার আইটেম তৈরি করা হতো। প্রতিদিন প্রায় ২০ থেকে ৩০ জন শ্রমিক কাজ করতো।
এই অগ্নিকাণ্ডে বাংলাদেশি প্রায় ৫০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। এই ফ্যাক্টরিতে ইতিমধ্যেই তিনবার আগুন লেগেছে, ২০০৮ সালে এবং ২০১৪ সালে সবশেষে গতকাল আগুন লেগে ক্ষতিগ্রস্ত হন ফেনীর ব্যবসায়ী মুহাম্মাদ শহিদুল ইসলাম। বর্তমানে তার কোম্পানিতে কর্মরত ২৫ জন বাংলাদেশি শ্রমিক চরম ঝুঁকির মধ্যে রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.