সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

ওমানে বাংলাদেশি ব্যবসায়ীর ফ্যাক্টরিতে আগুন

সিলেটপোস্ট ডেস্ক ::ওমানে বাংলাদেশি এক ব্যবসায়ীর ফ্যাক্টরিতে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে। রোববার (০৭ এপ্রিল) রাতে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়।
জানা গেছে, রাজধানী মাস্কাট থেকে প্রায় ১০০ কিমি দূরের বারকাহ শহরে অবস্থিত এই বালিশের ফ্যাক্টরিতে উন্নত মানের বালিশ, কম্ফোর্টার, ওমানি মজলিস তাকিয়া সহ বিভিন্ন ফার্নিচার আইটেম তৈরি করা হতো। প্রতিদিন প্রায় ২০ থেকে ৩০ জন শ্রমিক কাজ করতো।
এই অগ্নিকাণ্ডে বাংলাদেশি প্রায় ৫০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। এই ফ্যাক্টরিতে ইতিমধ্যেই তিনবার আগুন লেগেছে, ২০০৮ সালে এবং ২০১৪ সালে সবশেষে গতকাল আগুন লেগে ক্ষতিগ্রস্ত হন ফেনীর ব্যবসায়ী মুহাম্মাদ শহিদুল ইসলাম। বর্তমানে তার কোম্পানিতে কর্মরত ২৫ জন বাংলাদেশি শ্রমিক চরম ঝুঁকির মধ্যে রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.