সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

নড়াইলে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আজিজুর রহমান ওরফে কটাই শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (৮এপ্রিল) রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আজিজুর কলাবাড়িয়া গ্রামের ওলিয়ার শেখের ছেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শটগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালিয়া উপজেলার নড়াগাতী থানাধীন কলাবাড়ীয়ায় আওয়ামী লীগের দু’পক্ষের নেতা আবেদ শেখ ও কাইয়ুম সিকদার পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে সোমবার সন্ধ্যায় কলাবাড়িয়া গ্রামের বিলাফর বিলে উভয় পক্ষ ঢাল, সড়কি, দেশীয় অস্ত্র, আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে একপক্ষের নেতা আবেদ শেখ (৫০) ও তার ভাই কটাই শেখ (৪৫) এবং অন্যপক্ষের দলনেতা কাইয়ুম সিকদার (৪৮), উভয়পক্ষের রিপন (৪০), জুলফিকার (৪২), সুফিয়া (৭০) ও তুহিন সিকদার (৩৫) সহ ১২ জন আহত হন।

আবেদ শেখ পক্ষের মাসুদ শেখ জানান,গুরুতর আহত কটাই শেখকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহতদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ সদর হাপসাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এদের মধ্যে আরো দুজনের অবস্থা আশংকাজনক।

কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান কায়েস জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের স্থানীয় দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে কটাই শেখ নামে একজন মারা গেছেন।

নড়াগাতী থানা অফিসার ইনচার্জ মো.আলমগীর কবির জানান, কলাবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.