সংবাদ শিরোনাম
বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «  

সিলেট গ্যাসফিল্ডের এমডির মৃত্যুূতে মামলা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট গ্যাসফিল্ড লিমিটেডের এমডি প্রকৌশলী লুৎফুর রহমানের মৃত্যুর ঘটনায় জৈন্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে নিহতের ছেলে গালিব ইয়াসার রহমানের দাখিলকৃত অভিযোগে থানায় অপমৃত্যুর মামলা করা হয়।

মামলার পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এ ঘটনার তদন্তে মাঠে নেমেছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত গ্যাস ফিল্ড এলাকায় তদন্ত কার্যক্রম চালান তারা। তবে তদন্তের স্বার্থে এখনই তারা কিছু বলতে চাইছেন না।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মঈনুল জাকির বলেন, এ ঘটনায় বুধবার রাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে গালিব ইয়াসার রহমানের দাখিলকৃত অভিযোগে অপমৃত্যুর মামলা করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে গ্যাসফিল্ড এলাকায় তদন্ত চলছে।

প্রসঙ্গত, বুধবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় হরিপুরের গ্যাসফিল্ডের বাংলো থেকে লুৎফুর রহমান (৫৫)-এর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, প্রতিদিন সকাল ৯টায় সিলেট গ্যাসফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশলী) লুৎফুর রহমান অফিসে আসেন। বুধবার সকাল ১০টায় অফিসে না আসায় অফিসের লোকজন তার বাসায় খোঁজ নেন। এ সময় বাসায় লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

গ্যাসফিল্ডের বাসভবনে লুৎফুর একা বসবাস করতেন। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।

লুৎফুর রহমানের বাড়ি ময়মনসিংহ। ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাসফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.