সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

সিলেট ও হবিগঞ্জ থেকে ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::পৃথক অভিযানে সিলেট ও হবিগঞ্জ থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের তথ্য জানিয়েছে র‌্যাব-৯।

শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরান থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির শাহপরান থানাধীন হযরত শাহপরান (রা.) মাজার গেইট সংলগ্ন ইসলামিয়া রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর থেকে ৩৭৮ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা- মো. আক্তার হোসেন (৩৪), পিতা: মৃত আব্দুল ছায়াদ, সাং-চিলাউড়া, পো: চিলাউড়া বাজার, থানা: জগন্নাথপুর, জেলা: সুনামগঞ্জ, বর্তমানে- দিগন্ত আবাসিক এলাকা, দিগন্ত মসজিদের পাশে, থানা: শাহপরান, জেলা: সিলেট।

গ্রেপ্তারকৃত আসামীকে এসএমপির শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

এদিকে, র‍্যাবের পক্ষ থেকে প্রেরিত অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন নতুন ব্রিজ শায়েস্তাগঞ্জ মোড় ঢাকা রোডের দক্ষিণ পাশে নয়ন হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে ৩১ পিস ইয়াবাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত আসামির নাম ও ঠিকানা হচ্ছে- মো. মিলন মিয়া (২৩), পিতা- মো. ফজল মিয়া, সাং- লাদিয়া, থানা- শায়েস্তাগঞ্জ, জেলা- হবিগঞ্জ।

গ্রেপ্তারকৃত আসামিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সর্বশেষ সংবাদ

Developed by:

.