সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

শায়েস্তাগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত, আহত ৫

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অটোরিকশার পেছনে ট্রাকের ধাক্কায় আরফাজ আলী (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৫ জন।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে শায়েস্তাগঞ্জ থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরফাজ আলী হবিগঞ্জ সদর উপজেলার বিশাউড়া গ্রামের বাসিন্ধা বলে জানা গেছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা ৫ যাত্রী নিয়ে সুতাং বাজারে যাচ্ছিল। অটোরিকশাটি শায়েস্তাগঞ্জ থানার সামনে পৌঁছরে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

এ সময় অটোরিকশায় থাকা ব্যবসায়ী আরফাজ আলী (৬০) ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফার্য়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহত ৫ যাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর অধধুনিক হাসপাতালে ভর্তি করে।

গুরুত আহতরা হলেন- বিলাল মিয়ি (৩৫), মর্জিনা বেগম (২৮), ইমন মিয়া (২৫), তৌহিদ মিয়া (৪০)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.