সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

শায়েস্তাগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত, আহত ৫

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অটোরিকশার পেছনে ট্রাকের ধাক্কায় আরফাজ আলী (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৫ জন।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে শায়েস্তাগঞ্জ থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরফাজ আলী হবিগঞ্জ সদর উপজেলার বিশাউড়া গ্রামের বাসিন্ধা বলে জানা গেছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা ৫ যাত্রী নিয়ে সুতাং বাজারে যাচ্ছিল। অটোরিকশাটি শায়েস্তাগঞ্জ থানার সামনে পৌঁছরে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

এ সময় অটোরিকশায় থাকা ব্যবসায়ী আরফাজ আলী (৬০) ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফার্য়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহত ৫ যাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর অধধুনিক হাসপাতালে ভর্তি করে।

গুরুত আহতরা হলেন- বিলাল মিয়ি (৩৫), মর্জিনা বেগম (২৮), ইমন মিয়া (২৫), তৌহিদ মিয়া (৪০)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.