সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

আবারো বাংলাদেশে আসছে মেসির আর্জেন্টিনা!

সিলেটপোস্ট ডেস্ক ::আবারো বাংলাদেশে আসতে পারেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেসি এবং আর্জেন্টিনা দলকে বাংলাদেশে আনার পরিকল্পনা নেয়া হয়েছে।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও আর্জেন্টিনার নতুন রাষ্ট্রদূত ডেনিয়েল চোবুরুর (দিল্লিভিত্তিক) মধ্যে বৈঠকে এ বিষয়ে প্রাথমিকভাবে আলোচনা হয়েছে বলে জানা গেছে।
বৈঠক শেষে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে আর্জেন্টিনা ফুটবল দলকে অভ্যর্থনা জানানোর জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী মুখিয়ে আছেন।
তবে এ ব্যাপারে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানা গেছে।
বৈঠকে তারা দুই দেশের বাণিজ্য সংক্রান্ত বিষয় নিয়েও আলোচনা করেন। দক্ষিণ আমেরিকার বাণিজ্য ব্লক মারকোসরের সঙ্গে মুক্তবাণিজ্য চুক্তি করতে আগ্রহ প্রকাশ করে বাংলাদেশ।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলাদেশ এরই মধ্যে তাদের আগ্রহের বিষয়টি চিঠির মাধ্যমে জানিয়েছে, যাতে বাংলাদেশের পণ্য আর্জেন্টিনা, ব্রাজিল, প্যারাগুয়ে ও চিলির বাজারে প্রবেশ করতে পারে। আর্জেন্টিনার রাষ্ট্রদূত এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
এর আগে ২০১১ সালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আমন্ত্রণে ঢাকায় আসেন লিওনেল মেসি এবং আর্জেন্টিনা দল। সেবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে এক প্রীতি ম্যাচে অংশ নেন তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.