সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

ওসমানী বিমানবন্দরে স্বর্ণের ২৫টি বারসহ এক যাত্রী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বর্ণের ২৫টি বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ওমানের মাসকট থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইট থেকে আবির হোসেন (৩১) নামের ওই যাত্রীকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন প্রায় ৩ কেজি বলে জানিয়েছেন কাস্টমস কর্মকর্তারা।

আবির হোসেন নোয়াখালী জেলার হাতিয়ার আব্দুল আজিজের ছেলে। তিনি ওমানের মাসকাট থেকে আসছিলেন। তার গন্তব্য ছিল ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।

ওসমানী বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবির হোসেনের হাতব্যাগ তল্লাশি করে ২৫টি স্বর্ণের বার এবং ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। বারগুলোর ওজন ২ কেজি ৯০০ গ্রাম।

৩ কেজি স্বর্ণসহ যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে ওসমানী বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তা নুরুল আমিন জানান, মামলা দিয়ে আবির হোসেনকে বিমানবন্দর থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.