সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

ওসমানী বিমানবন্দরে স্বর্ণের ২৫টি বারসহ এক যাত্রী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বর্ণের ২৫টি বারসহ এক যাত্রীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ওমানের মাসকট থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইট থেকে আবির হোসেন (৩১) নামের ওই যাত্রীকে আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন প্রায় ৩ কেজি বলে জানিয়েছেন কাস্টমস কর্মকর্তারা।

আবির হোসেন নোয়াখালী জেলার হাতিয়ার আব্দুল আজিজের ছেলে। তিনি ওমানের মাসকাট থেকে আসছিলেন। তার গন্তব্য ছিল ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর।

ওসমানী বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবির হোসেনের হাতব্যাগ তল্লাশি করে ২৫টি স্বর্ণের বার এবং ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। বারগুলোর ওজন ২ কেজি ৯০০ গ্রাম।

৩ কেজি স্বর্ণসহ যাত্রী আটকের বিষয়টি নিশ্চিত করে ওসমানী বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তা নুরুল আমিন জানান, মামলা দিয়ে আবির হোসেনকে বিমানবন্দর থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.