সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

দুর্দান্ত ধাওয়ানে হারল কলকাতা

সিলেটপোস্ট ডেস্ক ::আইপিএলে রাসেল-ঝড় চলছেই। তবে থেমে গেছে তার দল কলকাতার জয়-রথ। টানা দ্বিতীয় ম্যাচ হারল টেবিলের দ্বিতীয় স্থানে থাকা দলটি। শুক্রবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের কাছে ৭ উইকেটে হেরেছে তারা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৮ রান করে কলকাতা নাইট রাইডার্স। জবাবে শিখর ধাওয়ানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ বল হাতে রেখেই ১৮০ করে জয় তুলে নেয় দিল্লি। ৬৩ বলে অপরাজিত ৯৭* রান করে ম্যান অব দ্য ম্যাচ হন ধাওয়ান।

টস জিতে ফিল্ডিং নেওয়াটা এবারের আসরের রীতিই হয়ে গেছ। গতকাল টস জিতে কলকাতাকে ব্যাটিংয়ে পাঠান দিল্লির অধিনায়ক সুরেশ আয়ার।

ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলেই ওপেনার জো ডেনলিকে (০) হারায় কলকাতা। তারপর অবশ্য শুভমান গিল ও রবিন উথাপ্পা ৫২ বলে ৬৩ রানের জুটি গড়েন। ব্যক্তিগত ২৮ রানে আউট হয়ে যান উথাপ্পা। শুভমান অবশ্য ৩৯ বলে ৬৫ রানের এক ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন।

এরপর রাসেল নেমে স্বভাব সুলভ তাণ্ডব চালান ইডেন গার্ডেন্স জুড়ে। অবশ্য ব্যক্তিগত ৪৫ রানে ক্রিস মরিসের বলে কাগিসো রাবাদার তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন তিনি। তার ২১ বলের ইনিংসটিতে ছিল ৪টি ছক্কা ও ৩টি চারের মার। পীযুষ চাওলা ৬ বলে ১৪* রান করে অপরাজিত থাকেন।

দিল্লির হয়ে ২টি করে উইকেট নিয়েছেন ক্রিস মরিস, কাগিসো রাবাদা ও কেমো পল।

জবাবে ব্যাট করতে নেমে ধাওয়ানের দুরন্ত ব্যাটিংয়ে সহজ জয় তুলে নেয় দিল্লি। পৃথ্বি শ’র সাথে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে দলকে জিতিয়েই তবে মাঠ ছাড়েন তিনি। পৃথ্বি অবশ্য ব্যক্তিগত ১৪ রানে আউট হয়ে যান।

ধাওয়ানের ৯৭* রানের ইনিংসটিতে ছিল ২টি ছক্কা ও ১টি চারের মার। এছাড়া ঋশভ পান্ত ৩১ বলে ৪৬ রান করেন। কলিন ইনগ্রাম অপরাজিত ছিলেন ১৪* রানে (৬ বলে)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.