সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

দুর্দান্ত ধাওয়ানে হারল কলকাতা

সিলেটপোস্ট ডেস্ক ::আইপিএলে রাসেল-ঝড় চলছেই। তবে থেমে গেছে তার দল কলকাতার জয়-রথ। টানা দ্বিতীয় ম্যাচ হারল টেবিলের দ্বিতীয় স্থানে থাকা দলটি। শুক্রবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের কাছে ৭ উইকেটে হেরেছে তারা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৮ রান করে কলকাতা নাইট রাইডার্স। জবাবে শিখর ধাওয়ানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ বল হাতে রেখেই ১৮০ করে জয় তুলে নেয় দিল্লি। ৬৩ বলে অপরাজিত ৯৭* রান করে ম্যান অব দ্য ম্যাচ হন ধাওয়ান।

টস জিতে ফিল্ডিং নেওয়াটা এবারের আসরের রীতিই হয়ে গেছ। গতকাল টস জিতে কলকাতাকে ব্যাটিংয়ে পাঠান দিল্লির অধিনায়ক সুরেশ আয়ার।

ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলেই ওপেনার জো ডেনলিকে (০) হারায় কলকাতা। তারপর অবশ্য শুভমান গিল ও রবিন উথাপ্পা ৫২ বলে ৬৩ রানের জুটি গড়েন। ব্যক্তিগত ২৮ রানে আউট হয়ে যান উথাপ্পা। শুভমান অবশ্য ৩৯ বলে ৬৫ রানের এক ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন।

এরপর রাসেল নেমে স্বভাব সুলভ তাণ্ডব চালান ইডেন গার্ডেন্স জুড়ে। অবশ্য ব্যক্তিগত ৪৫ রানে ক্রিস মরিসের বলে কাগিসো রাবাদার তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন তিনি। তার ২১ বলের ইনিংসটিতে ছিল ৪টি ছক্কা ও ৩টি চারের মার। পীযুষ চাওলা ৬ বলে ১৪* রান করে অপরাজিত থাকেন।

দিল্লির হয়ে ২টি করে উইকেট নিয়েছেন ক্রিস মরিস, কাগিসো রাবাদা ও কেমো পল।

জবাবে ব্যাট করতে নেমে ধাওয়ানের দুরন্ত ব্যাটিংয়ে সহজ জয় তুলে নেয় দিল্লি। পৃথ্বি শ’র সাথে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে দলকে জিতিয়েই তবে মাঠ ছাড়েন তিনি। পৃথ্বি অবশ্য ব্যক্তিগত ১৪ রানে আউট হয়ে যান।

ধাওয়ানের ৯৭* রানের ইনিংসটিতে ছিল ২টি ছক্কা ও ১টি চারের মার। এছাড়া ঋশভ পান্ত ৩১ বলে ৪৬ রান করেন। কলিন ইনগ্রাম অপরাজিত ছিলেন ১৪* রানে (৬ বলে)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.