সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

মালয়েশিয়া থেকে ফিরলো ৫ বাংলাদেশির লাশ

সিলেটপোস্ট ডেস্ক ::৮ মাসের শিশু চাসুলি বাবার আদর, স্নেহ ও ভালোবাসা বোঝার আগেই বাবা সোহেল চলে গেছেন না ফেরার দেশে। সোহেলসহ মালয়েশিয়ায় নিহত ৫ যুবকের লাশ ঢাকায় এসে পৌঁঁছেছে। এ সময় পিতা-মাতা তার সন্তান, স্ত্রী তার স্বামী, ভাই তার ভাই ও স্বজন হারানোর আহাজারিতে বিমানবন্দর এলাকায় মধ্যরাতের আকাশ ভারী হয়ে ওঠে।
মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ-১৯৬ বিমানযোগে শুক্রবার দিনগত রাত ১টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বাংলাদেশি ৫ যুবকের লাশ। সাথে ছিলেন নিয়োগকর্তা কোম্পানির দুই প্রতিনিধি। পরে প্রবাসী কল্যাণ ডেক্সের মাধ্যমে মরদেহগুলো পরিবার কাছে হস্তান্তর করেন তারা। নিহত যুবকের প্রত্যেক পরিবারকে প্রবাসী কল্যাণ ডেক্স থেকে মরদেহ পরিবহন ও দাফনের খরচ বাবদ ৩৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।
যাদের মরদেহ দেশে ফিরছে
আল আমিন (২৪)
আল আমিনের গ্রামের বাড়ি চাঁদপুর। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরভাগোল গ্রামে। তিনি মালয়েশিয়ায় গিয়েছিলেন ২০১৮ সালের আগস্টে।

সোহেল (২৪)
সোহেলের গ্রামের বাড়িরও চাঁদপুরে। জেলার হাজীগঞ্জ থানার দেবপুর গ্রামে। তিনি মালয়েশিয়া যান ২০১৮ সালের আগস্টে।

গোলাম মোস্তফা (২২)
গোলাম মোস্তফার বাড়ি নোয়াখালী। জেলার চাটখিল থানার নলখা গ্রামে তার জন্ম। ২০১৮ সালের এপ্রিল মাসে তিনি মালয়েশিয়া গিয়েছিলেন।
মহিন (৩৭)
নিহত মহিনের গ্রামের বাড়ি কুমিল্লায়। জেলার লাকসাম থানার দূর্লবপুর গ্রামে জন্মভূমি। তিনিও ২০১৮ সালের আগস্ট মাসে মালয়েশিয়া গিয়েছিলেন।
রাজু মুন্সী (২৬)
রাজু মুন্সী কুমিল্লার মানুষ। জেলার দাউদকান্দি থানাধীন দাখারগাঁও গ্রামে তার নিবাস। ২০১৮ সালের জুনে তিনি মালয়েশিয়া গিয়েছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.