সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

বৈশাখী কাপড় না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা!

সিলেটপোস্ট ডেস্ক ::টাঙ্গাইলের মধুপুরে বৈশাখী কাপড় কিনে না দেওয়ায় হাসি আক্তার (১১) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার রাতে নিজ ঘরের আঁড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিশুটি।

নিহত হাসি উপজেলার চক গাংগাইর গ্রামের কৃষক হায়দার আলীর মেয়ে এবং সে চক গাইংগাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

শিশুটির চাচা আব্দুল হামিদ বলেন, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে দিতে বায়না ধরেছিল। ওর বাবা-মা বলেছিলেন, শনিবার সকালে কিনে দেবেন। কিন্তু রাতে সে অভিমান করে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেনশনিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.