সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

এসআই আকবর হোসেনের নেতৃত্বে সাংবাদিক স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে এক সাংবাদিকের স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) রাত ১২টার দিকে নগরীর তালতলা থেকে এসআই আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ মোবাইলসহ চোরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতের নাম রিয়াজ উদ্দিন (৩২)। তিনি বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে তিনি সিলেট সদর উপজেলায় বসবাস করছেন।

তার বিরুদ্ধে চুরি-ছিনতাইয়ের আরও চারটি মামলা রয়েছে। এর আগেও দুইবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি।

জানা যায়, প্রায় দুই মাস আগে ১০ ফেব্রুয়ারি নগরীর মির্জাজাঙ্গাল থেকে দেশ টিভি সিলেট বিভাগের ব্যুরো প্রধান ও ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর স্ত্রীর ব্যাগ থেকে মাত্র ৪ দিন আগে ৬ ফেব্রুয়ারি কেনা ভিভো কোম্পানির নতুন মুঠোফোনটি হারিয়ে যায়। পরে ১১ ফেব্রুয়ারি থানায় এ সংক্রান্ত একটি জিডি থানায় করা হয়।

দীর্ঘ দুই মাস ধরে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে মুঠোফোনটি ট্র্যাকিং করে তার অবস্থান শনাক্ত করে শুক্রবার রাতে তালতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে সে মোবাইল চুরির কথা স্বীকার করেছে।

শনিবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া চুরি যাওয়া মোবাইলটি সাংবাদিক বাপ্পা ঘোষ চৌধুরীর হাতে হস্তান্তর করেন।

এ সময় তিনি চুরি যাওয়া মুঠোফোন উদ্ধারের জন্য সিলেট কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া, এসআই আকবর হোসেন ভুঁইয়াকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন সিলেটের ব্যুরো প্রধান ও ইমজার সাধারণ সম্পাদক মনজুর আহমেদ, ইমজার সাবেক সভাপতি আশরাফুল কবীর, দি ডেইলি স্টারের আলোকচিত্রী শেখ আশরাফুল আলম নাসির প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.