সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

নগরীর পাঠানটুলা জাহাঙ্গীরনগর এলাকায় সৎ পিতার হাতে মেয়ে ধর্ষিত-ধর্ষক আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর পাঠানটুলাস্থ জাহাঙ্গীরনগর এলাকায় সৎ পিতার হাতে মেয়ে ধর্ষিত হয়েছে। বিগত এক মাস ধরে ধর্ষক সৎ পিতা জসিম উদ্দিন তার মেয়েকে একাধারে ধর্ষণ করে আসছেন। ধর্ষক জসিম উদ্দিন জাহাঙ্গীরনগর এলাকার আব্দুল মান্নানের পুত্র ও বর্তমান লাল মিয়ার বাসার ভাড়াটিয়া।

জানা যায়- গত এক মাস থেকে বিভিন্ন সময় ধর্ষক জসিম উদ্দিন তার অষ্টম শ্রেণির পড়–য়া মেয়েকে ধর্ষণ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় মেয়ের রুমে এসে জোরপূর্বক ধর্ষণ করতে চান। তখন মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। ধর্ষক জসিম উদ্দিনকে স্থানীয়রা মারধর করে থানা পুলিশকে খবর দেন। পরে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে এসএমপির এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সকালে পুলিশ জাহাঙ্গীর নগর থেকে ধর্ষক জসিম উদ্দিনকে আটক করে। তার বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন ধর্ষিতা মেয়ের নানী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.