সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

নগরীর পাঠানটুলা জাহাঙ্গীরনগর এলাকায় সৎ পিতার হাতে মেয়ে ধর্ষিত-ধর্ষক আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর পাঠানটুলাস্থ জাহাঙ্গীরনগর এলাকায় সৎ পিতার হাতে মেয়ে ধর্ষিত হয়েছে। বিগত এক মাস ধরে ধর্ষক সৎ পিতা জসিম উদ্দিন তার মেয়েকে একাধারে ধর্ষণ করে আসছেন। ধর্ষক জসিম উদ্দিন জাহাঙ্গীরনগর এলাকার আব্দুল মান্নানের পুত্র ও বর্তমান লাল মিয়ার বাসার ভাড়াটিয়া।

জানা যায়- গত এক মাস থেকে বিভিন্ন সময় ধর্ষক জসিম উদ্দিন তার অষ্টম শ্রেণির পড়–য়া মেয়েকে ধর্ষণ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় মেয়ের রুমে এসে জোরপূর্বক ধর্ষণ করতে চান। তখন মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। ধর্ষক জসিম উদ্দিনকে স্থানীয়রা মারধর করে থানা পুলিশকে খবর দেন। পরে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে এসএমপির এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সকালে পুলিশ জাহাঙ্গীর নগর থেকে ধর্ষক জসিম উদ্দিনকে আটক করে। তার বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন ধর্ষিতা মেয়ের নানী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.