সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

ভারতের মুসলমান অনুপ্রবেশকারীদের বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলব: অমিত শাহ

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের মুসলমান অভিবাসীদের বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলা হবে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপি-এর প্রধান অমিত শাহ। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে এক সমাবেশে এমন হুঁশিয়ারি দেন তিনি। তিনি আরো বলেন, অনুপ্রবেশকারীরা বাংলার মাটিতে উঁইপোকার মতো। বিজেপি সরকার তাদের এক এক করে তুলে বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলবে।
শুক্রবার (১২ এপ্রিল) রাতে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ‍যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্স।
গত বছরের সেপ্টেম্বরে মুসলমানদের তিনি একই অভিধায় আখ্যায়িত করলে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের বার্ষিক মানবাধিকার প্রতিবেদনে তা উল্লেখ করা হয়।
ভারতের ৬ সপ্তাহের লোকসভা নির্বাচনের প্রথম দফা শেষ হয়েছে।
প্রতিবেশি বাংলাদেশ থেকে এসব অভিবাসী অনুপ্রবেশ করেছে বলে জানিয়ে তিনি এ ক্ষোভ ঝাড়েন। তবে বাংলাদেশ ও পাকিস্তান থেকে যাওয়া হিন্দু, বৌদ্ধ, জেইন ও শিখ ধর্মাবলম্বীদের নাগরিকত্ব দেওয়ার ক্ষেত্রে বিজেপির অবস্থান পুনর্ব্যক্ত করেননি শাহ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.