সংবাদ শিরোনাম
কদমতলীতে গরুর স্বাস্থ্য পরীক্ষা না করে জবাই করার অপরাধে জরিমানা  » «   নেতাদের আবেগে আটকে গেল রাহুল মমতার পদত্যাগ  » «   জগন্নাথপুরে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার  » «   রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো  » «   ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা  » «   পরিকল্পনামন্ত্রী আজ ব্যাঙ্কক যাচ্ছেন  » «   ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ  » «   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার বেশি হবে : প্রধানমন্ত্রী  » «   বিশ্বের ক্ষুদ্রতম ফাইভ স্টার হোটেল জর্দানে  » «   ইন্দোনেশিয়ায় নির্বাচনে কারচুপির অভিযোগ নিয়ে আদালতে পরাজিত প্রেসিডেন্ট প্রার্থী  » «   কাবুলে মসজিদে বোমা হামলায় নিহত ৩  » «   সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিকে অস্ত্রধারীদের গুলিতে নিহত ৫০  » «   ওয়েব সিরিজে পরী!  » «   জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকীতে জেলা বিএনপির দু’দিনের কর্মসূচি  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে বাসের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু  » «  

আদালতে গাভী-বাছুর!

সিলেটপোস্ট ডেস্ক ::মালিকানা নিয়ে আইনি জটিলতায় একটি গরু ও বাছুরকে ট্রাকে করে আদালতে উপস্থাপন করা হয়েছে। আদালতকক্ষের বাইরে তাদের বেঁধে রাখা হয়েছিল বিষয়টির শুনানির সময়।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পুলিশ কনস্টেবল ওম প্রকাশ ও শিক্ষক শ্যাম সিংয়ের মধ্যে মালিকানা নিয়ে বিরোধ মেটাতে প্রাণি দুটিকে হাজির করা হয় যৌধপুরের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মদন চৌধুরীর আদালতে। তারা দুজনই গাভী ও বাছুরের মালিকানা দাবি করেছেন। এ ঘটনায় মামলাও হয়েছে মান্দোর পুলিশ স্টেশনে। এরই শুনানি চলছে। মামলা গিয়েছে ম্যাজিস্ট্রেট আদালতে। সেই আদালতের বাইরে নিয়ে শুক্রবার বেঁধে রাখা হয় গাভী ও তার বাছুরকে।
প্রতিবেদনে বলা হয়, শুনানির সময় বেরিয়ে আসেন ম্যাজিস্ট্রেট। তিনি মালিক দাবি করা দু’ব্যক্তিকে গরু দুটির পাশে দাঁড়াতে বলেন, যাতে তিনি বুঝতে পারেন কার প্রতি গরু দুটির টান বেশি। আর এ থেকে তিনি প্রকৃত মালিক নির্ধারণ করে রায় দিতে পারেন।
তার নির্দেশ মতো ওম প্রকাশ ও শ্যাম সিং গিয়ে দাঁড়ান গরু দুটির পাশে। ম্যাজিস্ট্রেট পরিস্থিতি পর্যবেক্ষণ করেন কিছু সময়। তবে তিনি কোনো রায় দেননি। তিনি শুধু পর্যবেক্ষণ করেছেন। এখন তিনি মালিকানা দাবি করা দুই ব্যক্তির বক্তব্য শুনে ১৫ এপ্রিল মামলার রায় ঘোষণা করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.