সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

সাহস দিলেও নিজেই এড়িয়ে গেলেন যৌন হয়রানির কথা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে মিটু আন্দোলন প্রসঙ্গে নিজের জীবনের যৌন হয়রানি নিয়ে মুখ খুলেছিলেন কেবল দীপিকা পাড়ুকোন! জানিয়েছিলেন, কী ভাবে তার স্ত্রী-অঙ্গকে ব্যবহার করতে চেয়েছিলেন এক প্রযোজক! আর তার পর, বলিউড একমাত্র পেল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বক্তব্য!

সম্প্রতি উইমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিটে বলিউডের মিটু নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল নায়িকাকে। “আমার মনে হয় না হলিউডে এই আন্দোলন যেমন সর্বাত্মক হয়েছে, বলিউডেও তাই হয়েছে। তবে হ্যাঁ, অনেক দিন ধরে অনেকেই সম্মান নষ্ট হওয়ার ভয়ে অনেক কিছুই লুকিয়ে রেখেছিলেন। এ বার তারা সেগুলো বলছেন, মেয়ারা পরস্পরের পাশে দাঁড়াচ্ছেন, দোষীদের মুখোশ খুলছে”, বক্তব্যের প্রথমে জানিয়েছেন প্রিয়াঙ্কা!

এর পর যখন তার জীবনের যৌন হয়রানির কথা জানতে চাওয়া হয়, দেখা গেল, বিষয়টা নিয়ে সরাসরি কিছু বললেন না নায়িকা! তবে ইঙ্গিতে যা বলেছেন, তাও কিছু কম নয়!

“হয়রানি আর যৌন হয়রানি, জীবনের প্রতি পদে এই দু’টো ব্যাপারের মুখোমুখি সব মেয়েকেই দাঁড়াতে হয়! নিতম্বে চাপড় মারা, অশ্লীল ভাষাপ্রয়োগ করে অপদস্থ করা- এ সব প্রত্যেক মেয়ের সঙ্গেই হয়ে থাকে! ছেলেরা তো ও রকমই- এই বলে ব্যাপারটা পাশ কাটিয়ে যাওয়া হয়”, দাবি নায়িকার!

সর্বশেষ সংবাদ

Developed by:

.