সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

খোলা ট্রাকে উল্লাস করে সিলেট নগরীতে প্রবেশ:পুলিশের বাধা

ফাইল ছবি

সিলেটপোস্ট ডেস্ক ::পহেলা বৈশাখকে সামনে রেখে সিলেটে সর্বত্র আইন শৃঙ্খলা পরিস্থিতি শক্ত অবস্থানে রয়েছে। র‌্যাব, পুলিশ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী মাঠে তৎপর রয়েছে।

রবিবার ১২টায় খোলা ট্রাকে উল্লাস করে কয়েকজন যুবক বাদ্যযন্ত্র বা সাউন্ড বক্স নিয়ে নগরীতে প্রবেশ। ট্রাকটি কাজিরবাজার ব্রীজ এলাকায় আসলে লামাবাজার ফাঁড়ী পুলিশ গাড়িটি থামায়। এ সময় খোলা ট্রাকে বাদ্যযন্ত্র বা সাউন্ড বক্স নিয়ে মহানগর এলাকায় প্রবেশ করায় লামাবাজার ফাঁড়ীর এস আই শাহ আলম যুবকদের গাড়িতে থাকা সাউন্ড সিস্টেম জোরে না বাজানো এবং কোন প্রকার রং না দেওয়ার আহবান জানিয়ে ছেড়ে দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.