সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

প্রবাসী বি এন পি নেতার বাড়িতে হামলা ও ভাংচুর।

সিলেটপোস্ট ডেস্ক ::ব্রিটিশ পার্লামেন্টের সামনে বর্তমান সরকার বিরোধী বিক্ষোভ মিছিল ও স্লোগানে যোগ দেওয়াতে দেশের বাড়ীতে হামলা ,ভাংচুর,করেছে স্হানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা। এ ঘটনা ঘটেছে গতকাল ১৩ এপ্রিল বিকাল ৪ ঘটিকার সময় দক্ষিণ সুরমার পশ্চিম ভাগ করসনা গ্রামের মৃত সিদ্দিক আলীর প্রবাসী পুত্র দক্ষিণ সুরমা থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন মিয়ার বাড়িতে।জানাগেছে,গত ৮ এপ্রিল ব্রিটিশ পার্লামেন্টর সামনে বর্তমান সরকার বিরোধী স্লোগানে যোগ দেয় মোহাম্মদ সুমন মিয়া।তিনি ঐ স্লোগানে যোগ দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম লন্ডন সহ দেশ জোরে প্রচার হয়।স্হানীয় আওয়ামীলীগ এর সভাপতি জিকুর নজরে ঐ ভিডিও টি পড়ে যায়।

সে ভিডিও দেখার পর,তার সাথে থাকা অন্য  ৫/৬ জন নেতা কর্মীকে সুমনের বাড়িতে পাটিয়ে দেয় ,ওরা সুমনের বাড়িতে গিয়ে সুমনের ভাই মিজানকে ডেকে বলে গেইট খুলে দে। মিজান জানতে চাইলে,মিজানকে ঐ আওয়ামীলীগ সন্ত্রাসীরা গালিগালাজ করে বলে তোর ভাই সুমন আমাদের নেত্রী ও সরকার বিরোধী স্লোগানে গিয়ে যোগ দিছে,আমরা ভিডিওতে দেখেছি। তুই তর ভাই সুমনকে বলে দিছ দেশে আসলে থাকে মেরে ফেলব। বলে গালি গালাজ করে বাসায় প্রবেশ করার জন্য গেইট ভেঙে ফেলার চেষ্টা চালায় ও বাসার জানালার গ্লাস ভেঙে ইটপাটকেল ছোরে মটর সাইকেল দিয়ে পালিয়ে যায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা। এসব মোবাইল ফোনে জানান,প্রবাসী সুমনের বড় ভাই মিজান আহমদ সাজু।মিজান আরো জানান,এ ব্যাপারে থানায় গিয়ে একটি অভিযোগ করবেন। তবে এ ব্যাপারে স্হানীয় আওয়ামী লীগের সভাপতি জিকুর মোবাইলে একাদিকবার ফোন দিলে তিনি মোবাইল রিসিভ করেননি। এ ঘটনায় দক্ষিণ সুরমার থানার ওসি জানান,ঘটনাটি আমি এই মাত্র শুনেছি অভিযোগ আসলে সত্যতা যাচাই করে প্রকৃত অপরাধীকে গ্রেফতার করার চেষ্টা করবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.