সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

কমলগঞ্জে বখাটের ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় বখাটেদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভানুগাছ রেলওয়ে স্টেশনসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত জুয়েল আহমদ (২০) কমলগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি কুমড়াকাঁপন গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, একই এলাকার দুলা মিয়ার বখাটে ছেলে মুহিতুর (৩৫) ও মুহিবুরের (২৫) নেতৃত্বে কয়েকজন বখাটে যুবলীগ নেতা জুয়েলকে ধরে ভানুগাছ রেলওয়ে স্টেশনের কাছাকাছি এলাকায় নিয়ে ছুরিকাঘাত করেন। এতে তার পেটে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়। তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কুমড়াকাঁপন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সানোয়ার হোসেন ছুরিকাঘাতে জুয়েলের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ছুরিকাঘাতের ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, পুলিশ ঘটনাটিকে খুবই গুরুত্ব দিয়ে দেখছে। আহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ হয়নি। তারপরও পুলিশ হামলাকারীদের খুঁজছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.