সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

কমলগঞ্জে বখাটের ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় বখাটেদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভানুগাছ রেলওয়ে স্টেশনসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত জুয়েল আহমদ (২০) কমলগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি কুমড়াকাঁপন গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, একই এলাকার দুলা মিয়ার বখাটে ছেলে মুহিতুর (৩৫) ও মুহিবুরের (২৫) নেতৃত্বে কয়েকজন বখাটে যুবলীগ নেতা জুয়েলকে ধরে ভানুগাছ রেলওয়ে স্টেশনের কাছাকাছি এলাকায় নিয়ে ছুরিকাঘাত করেন। এতে তার পেটে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়। তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কুমড়াকাঁপন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সানোয়ার হোসেন ছুরিকাঘাতে জুয়েলের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ছুরিকাঘাতের ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, পুলিশ ঘটনাটিকে খুবই গুরুত্ব দিয়ে দেখছে। আহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ হয়নি। তারপরও পুলিশ হামলাকারীদের খুঁজছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.