সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

কমলগঞ্জে বখাটের ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় বখাটেদের ছুরিকাঘাতে যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভানুগাছ রেলওয়ে স্টেশনসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত জুয়েল আহমদ (২০) কমলগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি কুমড়াকাঁপন গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, একই এলাকার দুলা মিয়ার বখাটে ছেলে মুহিতুর (৩৫) ও মুহিবুরের (২৫) নেতৃত্বে কয়েকজন বখাটে যুবলীগ নেতা জুয়েলকে ধরে ভানুগাছ রেলওয়ে স্টেশনের কাছাকাছি এলাকায় নিয়ে ছুরিকাঘাত করেন। এতে তার পেটে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়। তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কুমড়াকাঁপন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সানোয়ার হোসেন ছুরিকাঘাতে জুয়েলের আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ছুরিকাঘাতের ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, পুলিশ ঘটনাটিকে খুবই গুরুত্ব দিয়ে দেখছে। আহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ হয়নি। তারপরও পুলিশ হামলাকারীদের খুঁজছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.