সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

কেন্দ্রীয় চুক্তিতেও ফিরলেন স্মিথ-ওয়ার্নার

সিলেটপোস্ট ডেস্ক ::নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন তারা। সেইসাথে বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তিতে ফিরেছেন স্মিথ ও তার ডেপুটি।

 

২০১৯-২০ মৌসুমের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া ২০ জন ক্রিকেটারদের সাথে নতুন করে কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে। গেল বছরের মার্চে বল ট্যাম্পারিং কেলেঙ্কারির পর কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছিলেন স্মিথ ও ওয়ার্নার।

আগের চুক্তি থেকে বাদ পড়েছেন মিচেল মার্শ, ম্যাট রেনশ, অ্যাশটন অ্যাগার, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক এবং অ্যান্ড্রু টাই। ডাক পেয়েছেন নাথান কাউল্টান নিল, মার্কাস হ্যারিস এবং অ্যাডাম জাম্পা।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটাররা :

প্যাট কামিন্স, নাথান কাউল্টার নিল, অ্যালেক্স ক্যারে, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, মার্কস স্টইনিস, ট্রাভিস হেড, জশ হ্যাজেলউড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.