সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

কেন্দ্রীয় চুক্তিতেও ফিরলেন স্মিথ-ওয়ার্নার

সিলেটপোস্ট ডেস্ক ::নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন তারা। সেইসাথে বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তিতে ফিরেছেন স্মিথ ও তার ডেপুটি।

 

২০১৯-২০ মৌসুমের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া ২০ জন ক্রিকেটারদের সাথে নতুন করে কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে। গেল বছরের মার্চে বল ট্যাম্পারিং কেলেঙ্কারির পর কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছিলেন স্মিথ ও ওয়ার্নার।

আগের চুক্তি থেকে বাদ পড়েছেন মিচেল মার্শ, ম্যাট রেনশ, অ্যাশটন অ্যাগার, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক এবং অ্যান্ড্রু টাই। ডাক পেয়েছেন নাথান কাউল্টান নিল, মার্কাস হ্যারিস এবং অ্যাডাম জাম্পা।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটাররা :

প্যাট কামিন্স, নাথান কাউল্টার নিল, অ্যালেক্স ক্যারে, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, মার্কস স্টইনিস, ট্রাভিস হেড, জশ হ্যাজেলউড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.