সংবাদ শিরোনাম
নাগরিকত্ব আইনের বিরুদ্ধে এবার পশ্চিমবঙ্গ আর মেঘালয়ে বিক্ষোভ  » «   যুক্তরাজ্যের নির্বাচনে ৪ বাংলাদেশি নারীর নিরঙ্কুশ জয়  » «   বাংলাদেশের ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে : প্রধানমন্ত্রী  » «   বঙ্গবন্ধু বিপিএলে টস জিতে ফিল্ডিং নিয়েছে সিলেট  » «   দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী  » «   সিলেট-তামাবিল থেকে জালনোটসহ গ্রেপ্তার ২  » «   মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «  

কেন্দ্রীয় চুক্তিতেও ফিরলেন স্মিথ-ওয়ার্নার

সিলেটপোস্ট ডেস্ক ::নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরেছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন তারা। সেইসাথে বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তিতে ফিরেছেন স্মিথ ও তার ডেপুটি।

 

২০১৯-২০ মৌসুমের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া ২০ জন ক্রিকেটারদের সাথে নতুন করে কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে। গেল বছরের মার্চে বল ট্যাম্পারিং কেলেঙ্কারির পর কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছিলেন স্মিথ ও ওয়ার্নার।

আগের চুক্তি থেকে বাদ পড়েছেন মিচেল মার্শ, ম্যাট রেনশ, অ্যাশটন অ্যাগার, কেন রিচার্ডসন, বিলি স্ট্যানলেক এবং অ্যান্ড্রু টাই। ডাক পেয়েছেন নাথান কাউল্টান নিল, মার্কাস হ্যারিস এবং অ্যাডাম জাম্পা।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটাররা :

প্যাট কামিন্স, নাথান কাউল্টার নিল, অ্যালেক্স ক্যারে, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, মার্কস স্টইনিস, ট্রাভিস হেড, জশ হ্যাজেলউড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.