সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

পর্দায় প্রিয়াঙ্কা গান্ধী এই নায়িকা

সিলেটপোস্ট ডেস্ক ::বিতর্ক তার ছবিকে তাড়া করেছে বার বার। কখনও সেন্সর বোর্ডের কাঁচি, কখনও বা রাজনৈতিক দলের হুমকি। তার ছবি যেন বিতর্কেরই জন্য তৈরি।

 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এই বলিউড নায়িকার নাম অহনা কুমরা। তবে শুধু তার ছবির জন্য তিনি বিতর্কের শিকার এমনটা নয় কিন্তু। প্রতিবাদী হিসাবে এই অভিনেত্রীকে অনেকেই চেনেন।

#মিটু আন্দোলনের সময় তিনি পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। সালোনি চোপড়া নামের এক অভিনেত্রীর অভিযোগের সূত্র ধরেই প্রকাশ্যে অভিযোগ আনেন অহনা।

প্রথমে ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’র লীলার চরিত্র তাকে জনপ্রিয় করে। ফটোগ্রাফার প্রেমিকের সঙ্গে যে মেয়েটি পালাতে চায়, বাড়ি থেকে ঠিক করা হবু স্বামীকে বিয়ে না করে। ছবিতে তার অভিনয় সমালোচকদের কাছে প্রশংসা কুড়িয়েছিল।

সম্প্রতি অহনা কুমরাকে সবাই প্রিয়াঙ্কা গান্ধী বলেই উল্লেখ করছেন। আসলে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিতে তিনি অভিনয় করেছেন এই চ্যালেঞ্জিং চরিত্রে।

অহনা জনপ্রিয় হন ‘যুদ্ধ’ নামের একটি টিভি সিরিজের মাধ্যমে। অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতেন তিনি।

ছোটবেলা থেকেই মঞ্চেও অভিনয় করেছেন অহনা। লখনউয়ের স্কুলে পড়াশোনা করেছেন অভিনেত্রী।

লখনউয়ের একটি কলেজ থেকে অভিনয়ে স্নাতক স্তরের পড়াশোনা করেছেন অহনা। মডেলিংও শুরু সেই সময়।

বেশ কয়েকটি শর্ট ফিল্ম, টিভি সিরিজ, বিজ্ঞাপনী ছবিতে কাজ, এভাবেই শুরু হয় বলিউডের জার্নি। আন্তর্জাতিক মানের পুরস্কারও পেয়েছেন সেই সময়ে।

বলিউডে ডেবিউ করেন নাসিরুদ্দিন শাহ অভিনীত ছবি সোনা স্পা দিয়ে।

শুধু হিন্দি নয়, টুলু ভাষার ছবিতে কাজ করেছেন অহনা।

আদিত্য চোপড়ার পরবর্তী ছবি ‘শামসেরা’-তে রণবীর কাপুর, সঞ্জয় দত্ত, বাণী কাপুরের সঙ্গে তাকে দেখা যাবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.