সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

নাইটক্লাব থেকে ১২ নেপালি তরুণী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::কেনিয়ার মোম্বাসা শহরের আবাসিক এলাকার একটি নাইটক্লাব থেকে ১২ নেপালি তরুণীকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ। গোয়েন্দারা নিয়ালিতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন। উদ্ধারকৃত নারীরা সকলে সুস্থ ও নিরাপদ রয়েছে। ক্লাবের মালিক একজন মালিককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম আসিফ আমিরালী আলীবাই জেঠা। তিনি কানাডার নাগরিক।
উদ্ধারকৃত ওই ১২ নেপালি নারী মানবপাচারের শিকার বলে জানানো হয়েছে দেশটির অপরাধ তদন্ত বিভাগের পক্ষ থেকে। কেনিয়ার অপরাধ তদন্ত বিভাগের পরিচালক এক টুইট বার্তায় জানিয়েছেন, গোয়েন্দারা নিয়ালির একটি নাইটক্লাবে অভিযান চালায়। তারা সেই স্থান থেকে ১২ তরুণীকে উদ্ধার করেছে। তিনি জানান, নেপালি ওই তরুণীরা সকলেই মানব পাচারের শিকার।
দক্ষিণ আফ্রিকাস্থ নেপালি দূতাবাসের ডেপুটি চিফ দাবি করেছেন, উদ্ধারকৃত তরুণীরা যৌনবৃত্তিতে জড়িত ছিল না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.