সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

জ্বলন্ত বাইকেই চলন্ত আরোহী, টেরই পাননি!

সিলেটপোস্ট ডেস্ক ::মহাসড়কে দ্রুত গতিতে ছুটছে মোটরসাইকেল। বাইকটির পেছনে জ্বলছে আগুন। কিন্তু টেরই পাননি বাইকের চালক ও আরোহী। ছুটে চলা বাইকটির কাছে দ্রুত পৌঁছে যায় পুলিশ। রক্ষা পান দু’জনই।
সোমবার (১৫ এপ্রিল) ভারতের উত্তরপ্রদেশের এটাওয়াতে এ ঘটনা ঘটেছে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে এ তথ্য জানানো হয়েছে।
খবরে বলা হয়েছে, বাইকের পেছনে আগুন জ্বললেও সেদিকে খেয়াল করেননি বাইক চালক ও আরোহী। নিজের মনে ছুটে চলছেন তারা।
ওই রাস্তা দিয়ে যাচ্ছিল পুলিশের একটি গাড়ি। বাইকের পেছনে আগুন জ্বলছে দেখে দ্রুত গতিতে বাইকের কাছে পৌঁছে যায় পুলিশের গাড়িটি। বাইক থামিয়ে আগুন নেভায় পুলিশ। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই দুই বাইক আরোহী।
বাইকের আগুন লাগার ঘটনায় ভিডিও ধারণ করে নিজেরদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে উত্তরপ্রদেশ পুলিশ। মুহূর্তেই তা ভাইরাল হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.