সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

জ্বলন্ত বাইকেই চলন্ত আরোহী, টেরই পাননি!

সিলেটপোস্ট ডেস্ক ::মহাসড়কে দ্রুত গতিতে ছুটছে মোটরসাইকেল। বাইকটির পেছনে জ্বলছে আগুন। কিন্তু টেরই পাননি বাইকের চালক ও আরোহী। ছুটে চলা বাইকটির কাছে দ্রুত পৌঁছে যায় পুলিশ। রক্ষা পান দু’জনই।
সোমবার (১৫ এপ্রিল) ভারতের উত্তরপ্রদেশের এটাওয়াতে এ ঘটনা ঘটেছে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে এ তথ্য জানানো হয়েছে।
খবরে বলা হয়েছে, বাইকের পেছনে আগুন জ্বললেও সেদিকে খেয়াল করেননি বাইক চালক ও আরোহী। নিজের মনে ছুটে চলছেন তারা।
ওই রাস্তা দিয়ে যাচ্ছিল পুলিশের একটি গাড়ি। বাইকের পেছনে আগুন জ্বলছে দেখে দ্রুত গতিতে বাইকের কাছে পৌঁছে যায় পুলিশের গাড়িটি। বাইক থামিয়ে আগুন নেভায় পুলিশ। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই দুই বাইক আরোহী।
বাইকের আগুন লাগার ঘটনায় ভিডিও ধারণ করে নিজেরদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে উত্তরপ্রদেশ পুলিশ। মুহূর্তেই তা ভাইরাল হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.