সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

কুকুরের চেষ্টায় আগুন থেকে বাঁচল ৩০ জন

সিলেটপোস্ট ডেস্ক ::গভীর রাতে বাড়িতে আগুন লাগে। কিন্তু তখন সবাই ঘুমে মগ্ন। আগুন দেখেই চিৎকার শুরু করে বাড়ির পোষা কুকুর। কুকুরের ডাকে ঘুম ভাঙে সবার। বাড়ি থেকে বেরিয়ে আসেন ৩০ জন। এভাবেই কুকুরের ডাকে রক্ষা পেয়েছেন ৩০ জন।
শুক্রবার ভারতের উত্তরপ্রদেশের বান্দায় বাড়িতে এ ঘটনা ঘটেছে। কুকুরের চিৎকারে বাড়ি থেকে সবাই বের হবার কিছুক্ষণের মধ্যে রান্নাঘরে সিলিন্ডার বিস্ফোরণ হয়। পুড়ে গোটা বাড়ি। তবে বাড়ির কারো শারীরিক ক্ষতি হয়নি।
তবে শেষ পর্যন্ত রক্ষা পায়নি কুকুরটি। আগুন যত বাড়তে থাকে কুকুর তখন বাড়ির ভেতরে ঢুকতে থাকে। বাড়ির বাসিন্দাদের যেনে টেনে বের করে আনবে সে। কিন্তু তখন বিস্ফোরণ। বিস্ফোরণে পোড়ে কুকুরটি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.