সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

কুকুরের চেষ্টায় আগুন থেকে বাঁচল ৩০ জন

সিলেটপোস্ট ডেস্ক ::গভীর রাতে বাড়িতে আগুন লাগে। কিন্তু তখন সবাই ঘুমে মগ্ন। আগুন দেখেই চিৎকার শুরু করে বাড়ির পোষা কুকুর। কুকুরের ডাকে ঘুম ভাঙে সবার। বাড়ি থেকে বেরিয়ে আসেন ৩০ জন। এভাবেই কুকুরের ডাকে রক্ষা পেয়েছেন ৩০ জন।
শুক্রবার ভারতের উত্তরপ্রদেশের বান্দায় বাড়িতে এ ঘটনা ঘটেছে। কুকুরের চিৎকারে বাড়ি থেকে সবাই বের হবার কিছুক্ষণের মধ্যে রান্নাঘরে সিলিন্ডার বিস্ফোরণ হয়। পুড়ে গোটা বাড়ি। তবে বাড়ির কারো শারীরিক ক্ষতি হয়নি।
তবে শেষ পর্যন্ত রক্ষা পায়নি কুকুরটি। আগুন যত বাড়তে থাকে কুকুর তখন বাড়ির ভেতরে ঢুকতে থাকে। বাড়ির বাসিন্দাদের যেনে টেনে বের করে আনবে সে। কিন্তু তখন বিস্ফোরণ। বিস্ফোরণে পোড়ে কুকুরটি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.