সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

রেষ্টুরেন্টে বর হাজির মিলেনি ভূঁয়া লন্ডনি কনের দেখা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিন সুরমার ছেলে হারুন মিয়া ভূঁয়া লন্ডনি কন্যাকে বিয়ে করে লন্ডন পাড়ি দেওয়ার আশায় সব হারিয়ে এখন দিশে হারা। তিনি সিলেটের দক্ষিন সুরমা থানার মোল্লার ইউনিয়নের বেটুয়ার মুখ গ্রামের ময়না মিয়া ছেলে।

এলাকারবাসীর কাছ থেকে জানা যায়- একটি দালালচক্র লন্ডনি কন্যার সাথে বিয়ে দিবে বলে প্রস্তাব এনে কথা বলে হারুন মিয়ার বাবা ময়না মিয়ার সাথে। তখন ময়না মিয়া এই সুর্বন সুযোগটি কাজে লাগাতে তড়িগড়ি করে বিয়ের দিন তারিখ ঠিক করেন। এর মধ্যে ভূঁয়া লন্ডনি কন্যার বাসা উপশহরে যান ছেলেকে নিয়ে। সেখানে কন্যার সাথে দেখা হয় এবং আংটি রদবদল করা হয়। তবে তখন দালালরা হারুন মিয়ার সাথে চুক্তি করে বিয়ের আগে তাদের টাকা দিয়ে দিতে হবে। এতো রাজি হন ময়না মিয়া। দালালরা তাদের টাকা বুঝিয়ে নিয়ে বিয়ের দিন ঠিক করে ৫ই এপ্রিল শুক্রবার সিলেটের স্থানীয় এক চায়নিজ রেষ্টুরেন্টে। বর নিয়ে হাজির হন সময় মত বরের বাবা হারুন মিয়া। সাথে বরযাত্রী ৫০ জনের মত। কিন্তু বিয়ের আগের দিন কন্যার সব স্বর্ন দিয়ে দেন।

শুক্রবার রেষ্টুরেন্টে দীর্ঘ অপেক্ষার পরও লন্ডনি কনের দেখা মিলেনি। দালালদের মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ দেখে হারুন মিয়া দিশেহারা। পরে খুঁজ নিয়ে জানা যায় টাকা পয়শা স্বর্ণালংকার সহ সবকিছু নিয়ে সেই ভূঁয়া লন্ডনি কন্যা সিলেট ছেড়ে পালিয়ে গেছে। ময়না মিয়া গরু, গাছ, হাঁস মুরগি ইত্যাদি সব কিছু বিক্রি করে দালাল এবং কতিত ভূঁয়া লন্ডনি কন্যার হাতে তুলে দিয়ে আজ সর্বশান্ত।

 

সুত্র::একুশে নিউজ ভিডি.নেট

সর্বশেষ সংবাদ

Developed by:

.