সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

জগন্নাথপুরে কিশোরের মৃত্যু-আহত ১

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুরে জেনারেটরের ধোঁয়ায় দম বন্ধ হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত আরেক কিশোরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার জগন্নাথপুর পৌর এলাকার লুদরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, লুদরপুর গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী নাজমুল হোসেনের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করত রায়হান আহমদ (১৪) ও রাফিক মিয়া (১৬) নামের দুই কিশোর। সোমবার রাতে বিদ্যুৎ না থাকায় জেনারেটর চালিয়ে ঘুমিয়ে পড়ে তারা। মঙ্গলবার সকালে বাড়ির চারপাশ জেনারেটরের ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়লে বাসার লোকজন ও প্রতিবেশীরা ওই কক্ষের দরজা ভেঙে ঘরে ঢোকেন। এরপর ঘুমন্ত দুই কিশোরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা রায়হানকে মৃত ঘোষণা করেন। রাফিককে গুরুতর অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মাদ আলী রুবেল বলেন, ধোঁয়ায় দম বন্ধ হয়ে শ্বাসকষ্টে একজনের মৃত্যু হয়েছে। আরেকজন শ্বাসকষ্টে ভুগছিল। উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জেনারেটরের ধোঁয়ায় দম বন্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.