সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

বানিয়াচংয়ে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::বানিয়াচংয়ের একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ওঠেছে। উপজেলার ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মিল হোসেন খানের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠে।

যৌন হয়রানির শিকার ছাত্রীর বাবা শাহাবুদ্দিন এর প্রতিকার চেয়ে বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন। পাশাপাশি অভিযোগের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকারের কাছে প্রদান করেছেন তিনি।

অভিযোগ থেকে জানা যায়, তার পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকাল আটটার দিকে অভিযুক্ত শিক্ষক মোজাম্মিল হোসেন খানের কাছে প্রাইভেট পড়তে যান। এসময় তার অন্য সহপাঠীরা প্রাইভেটে আসতে একটু দেরি করায় শিক্ষক মোজাম্মিল হোসেন খান তাকে একা পেয়ে তার স্পর্শকাতর জায়গায় হাত দেয়াসহ আরো বিভিন্ন ধরণের যৌন হয়রানি করেন। একপর্যায়ে ওই ছাত্রী ভয়ে বই খাতা ফেলে পাশের একটি বাড়িতে দৌড়ে গিয়ে আশ্রয় নেয়। পরে ছাত্রীর মা-বাবাকে খবর দিলে তারা তাৎক্ষনিক ওই বাড়িতে ছুটে আসেন। এসময় তাদের সবকিছু খুলে বলে ওই ছাত্রী।

অভিযোগে আরো উল্লেখ্য করা হয়- এই শিক্ষকের বিরুদ্ধে তার আগেও এরকম কয়েকটা অভিযোগ রয়েছে। যা তার সহপাঠীসহ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যরা অবগত।

এই বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার ছাইফুল আলম জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার জানান, অভিযোগের অনুলিপি পেয়েছি।  বিষয়টি নিয়ে ডিপিইও’র সাথে কথা বলেছি। পাশাপাশি ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগেরও সত্যতা মিলেছে। তাকে সাময়িক বরখাস্ত করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.