সংবাদ শিরোনাম
হজ নিবন্ধন শেষ হলেও কোটা পূরণ হয়নি  » «   পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ  » «   পুলিশের বাড়িতে বিষের শিশি নিয়ে তরুণীর অবস্থান  » «   অস্বাভাবিক কিছু দেখলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানান: প্রধানমন্ত্রী  » «   দক্ষিণ সুরমার বদিকোনা মাঠে ইজতেমা হচ্ছে না আজ  » «   সিলেট জেলা বিএনপির আলোচনা সভা সোমবার  » «   আসামে ৮ বাংলাদেশি তরুণ আটক  » «   দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর  » «   ঐক্যফ্রন্টের বৈঠকে খালেদার মুক্তির দাবী  » «   মানুষের সঙ্গে গরিলার সেলফি!  » «   দুর্ঘটনায় জ্ঞান হারানোর ২৭ বছর পর কোমা থেকে জেগে উঠলেন নারী!  » «   ১১ বছর ধরে সাঁতরে অফিসে যান তিনি!  » «   মোবাইল চুরির অভিযোগে সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার  » «   বিয়ানীবাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সিলেটে চাঁদাবাজ চক্রের চার সদস্য গ্রেপ্তার  » «  

উড়ন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন যুবক, অতঃপর…

সিলেটপোস্ট ডেস্ক ::বিমানে যাত্রীদের হেনস্তা করে ঝাঁপ দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনী। সম্প্রতি দেশটির অ্যারিজোনার ফোনিক্স স্কাই হার্বার আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।
গ্রেফতার হওয়া যুবক যাত্রীদের মুখে অস্বাভাবিকভাবে হাত বুলিয়ে ও বিশেষ স্প্রে ছিটিয়ে ঝাঁপ দিয়ে পড়ে। তবে ফ্লাইটটি রানওয়ে থেকে মাত্র ১০ ফুট উঁচুতে থাকায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।
এনটিভির খবরে বলা হয়েছে, বিমান মাটি ছুঁতেই নামার তোড়জোড় শুরু করে যাত্রীরা। তখন ২৫ বছর বয়সী এক যুবক সহযাত্রীদের মুখে হাত বোলাতে বোলাতে একটি তরল স্প্রে করতে থাকে।
একের পর এক যাত্রীর সঙ্গে এই আচরণ করে। প্রথমে হকচকিয়ে যান যাত্রীরা। তারা হইচই শুরু করতেই পালানোর চেষ্টা করে। বিমানের সার্ভিস গেট দিয়ে ঝাঁপ মারেন তিনি। প্রায় ১০ ফুট উঁচু থেকে রানওয়েতে লাফ মারায় পায়ে চোট পায় ওই যুবক। পরে নিরাপত্তাকর্মীরা তাকে গ্রেফতার করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.