সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

উড়ন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন যুবক, অতঃপর…

সিলেটপোস্ট ডেস্ক ::বিমানে যাত্রীদের হেনস্তা করে ঝাঁপ দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনী। সম্প্রতি দেশটির অ্যারিজোনার ফোনিক্স স্কাই হার্বার আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।
গ্রেফতার হওয়া যুবক যাত্রীদের মুখে অস্বাভাবিকভাবে হাত বুলিয়ে ও বিশেষ স্প্রে ছিটিয়ে ঝাঁপ দিয়ে পড়ে। তবে ফ্লাইটটি রানওয়ে থেকে মাত্র ১০ ফুট উঁচুতে থাকায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।
এনটিভির খবরে বলা হয়েছে, বিমান মাটি ছুঁতেই নামার তোড়জোড় শুরু করে যাত্রীরা। তখন ২৫ বছর বয়সী এক যুবক সহযাত্রীদের মুখে হাত বোলাতে বোলাতে একটি তরল স্প্রে করতে থাকে।
একের পর এক যাত্রীর সঙ্গে এই আচরণ করে। প্রথমে হকচকিয়ে যান যাত্রীরা। তারা হইচই শুরু করতেই পালানোর চেষ্টা করে। বিমানের সার্ভিস গেট দিয়ে ঝাঁপ মারেন তিনি। প্রায় ১০ ফুট উঁচু থেকে রানওয়েতে লাফ মারায় পায়ে চোট পায় ওই যুবক। পরে নিরাপত্তাকর্মীরা তাকে গ্রেফতার করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.