সংবাদ শিরোনাম
ছাতকে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   র‍্যাবের আভিযানে তালতলা থেকে ৭ জুয়াড়ী গ্রেফতার  » «   সিলেটে গোয়েন্দা সদস্যের উপর হামলা, ৪ জনের কারাদণ্ড  » «   জৈন্তাপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   চুনারুঘাটে অপহরণের পর হত্যা ‘জড়িত’ র‍্যাব সদস্য  » «   ময়না তদন্তের জন্য কবর থেকে তসলিমার লাশ তোলা হবে আজ  » «   সুর পাল্টালেন সুজন  » «   বৃহত্তর সিলেটের অনেক নেতাসহ আ’লীগ থেকে বহিষ্কার হচ্ছেন যে ২০০ নেতা  » «   নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে  » «   গোলাপগঞ্জে অধ্যক্ষ ও শিক্ষকদের দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচী  » «   সিলেটে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫  » «   ‘ওরা দেখেও দেখে না”বুঝেও বুঝে না-আসাদের পাল্টা জবাবে আরিফ  » «   মুম্বইয়ে শতবর্ষী ভবনধসে মৃতের সংখ্যা বেড়ে ১৩  » «   ৪১ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেননি কেউ  » «   একই উত্তর ৯৫৯ পরীক্ষার্থীর খাতায়  » «  

ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর আজ?আল্লাহর কাছে ছেলেকে ভিক্ষা চাই মা সূর্যবান বিবি!

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর পূর্তি হয়েছে আজ।

২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানী থেকে গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ হন তিনি। বনানীর ২ নম্বর রোডের সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে তার ব্যবহৃত প্রাইভেট কারটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

দীর্ঘ ৭ বছরেও মেলেনি তার সন্ধান। মা সূর্যবান বিবি এখন আর কারো প্রতি আস্থা রাখতে পারছেন না। ছেলের সন্ধান পেতে সৃষ্টিকর্তার কাছে দিনরাত প্রার্থনা করে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মীরাও আশায় বুক বেঁধে আছেন ফিরবেন প্রিয় নেতা। ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর পূর্তিতে সিলেট জেলা বিএনপি ৩ দিনে ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে।

সাত বছর হয়ে গেল ছেলে হারিয়ে কেঁদে চলেছেন এম. ইলিয়াস আলীর গর্ভধারিণী মা সূর্যবান বিবি। তিনি মানুষের উপর আস্থা হারিয়েছেন। সন্তানের মঙ্গল কামনা আর তার ফিরে আসার জন্য প্রার্থনা করে চলেছেন। আল্লাহর কাছে সন্তানের ফিরে আসা ভিক্ষা চাচ্ছেন তিনি।

সূর্যবান বিবি বলেন, ছেলের চিন্তায় আমি অসুস্থ হয়ে পড়েছি। বৈশাখ আসলেই দুশ্চিন্তা বাড়ে। সরকারের লোকজন ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিলেও তারা কথা রাখেনি। আমি মানুষের উপর বিশ্বাস হারিয়ে ফেলেছি। আমি আল্লাহর কাছে ছেলেকে ভিক্ষা চাই।

নিখোঁজের সাত বছর পূর্তিতে দলীয় নেতাকর্মীসহ তার নির্বাচনী এলাকার ভোটাররাও ইলিয়াস আলীর ফিরে আসার প্রতীক্ষায় দিন কাটাচ্ছেন। যেকোনো সময় ইলিয়াস আলী ফিরতে পারেন বলে তারা আশাবাদী।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক বলেন, বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর জনপ্রিয়তাই কাল হয়েছে। ইলিয়াস আলীর রাজনৈতিক অ্যাক্টিভিটিই সরকারের ভিত কাঁপিয়ে দিয়েছিল।

তিনি বলেন, আমাদের বিশ্বাস ইলিয়াস আলী সরকারি হেফাজতেই রয়েছেন। ইলিয়াস আলীর পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম আশ্বাস দিলেও ফিরেননি ইলিয়াস আলী।

সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক বলেন, সিলেটের কোটি মানুষের জনপ্রিয় নেতা ইলিয়াস আলীকে সরকারই গুম করেছে। আমরা আশাবাদী তিনি যেকোনো সময়ই ফিরে আসবেন।

এদিকে ইলিয়াস আলীর সন্ধান দাবিতে ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর পূর্তিতে সিলেট জেলা বিএনপি ৩ দিনে ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল।

ইলিয়াস আলী নিখোঁজের পর তার নির্বাচনী এলাকা সিলেটের বিশ্বনাথ উত্তাল হয়ে উঠে।

পুলিশ-গ্রামবাসী সংঘর্ষে তিনজন নিহত হন। প্রতিমাসের ১৭ তারিখে ইলিয়াস আলীর সন্ধান কামনায় মিলাদ মাহফিল ও দোয়া আয়োজন করে আসছে বিশ্বনাথ উপজেলা বিএনপি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.