সংবাদ শিরোনাম
ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «   রায়নগরে হোমিওপ্যাথি সিলেট এর পক্ষ থেকে বস্ত্র বিতরন  » «   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল  » «   একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  » «   অস্কার জিতলেন সাকিব  » «   লন্ডনে মসজিদে ছুরিকাঘাত, সন্দেহভাজন ব্যক্তি গ্রেফতার  » «   হ্যোমিওপ্যাথি সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২০ অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন  » «   প্রতিটি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে:জামালগঞ্জে এমপি রতন  » «   ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ  » «   কাউয়াজুরী হাওরের ভাঙ্গা অরক্ষিত থাকায় ১০হাজার হেক্টর জমির ফসল হুমকির মুখে  » «   দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার  » «   কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ  » «   ‌‘খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেওয়ার সময় নেই’  » «  

১০ টাকার টিকিটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::একেবারেই সাধারণে মিশে যাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক গুণাবলীর অন্যতম। তার বিরোধী রাজনৈতিকপক্ষও এই সত্য স্বীকার করতে বাধ্য হবেন।

 

তারই আরেকটি নজির দেখা গেল শুক্রবার। আর দশটা সাধারণ রোগীর মতোই বঙ্গবন্ধুকন্যা এদিন রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে এলেন।

এরপর ১০ টাকা দিয়ে টিকিট কেটে হাসপাতালে চোখের চিকিৎসা করালেন। কোনো পূর্বপ্রস্তুতি ছাড়া প্রধানমন্ত্রীর এমন আগমনে হাসপাতালের অন্য রোগীরাও চমকে যান।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা জানান, শুক্রবার সকালে প্রধানমন্ত্রী নিজে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে গিয়ে ১০ টাকা মূল্যে আউটডরের টিকিট কেটে ডাক্তার দেখান।

পরে তিনি হাসপাতালের বর্তমান কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নেন এবং চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানান।

এর আগেও প্রধানমন্ত্রী এখানেই চিকিৎসাসেবা নিয়েছেন। তারই ধারাবাহিকতায় চোখের ফলোআপ করালেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.