সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

নাজমুল হুদা জামিন পেলে খালেদা কেন পাবেন না প্রশ্ন নজরুলের

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন না দেয়া প্রসঙ্গে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, তথাকথিত দুর্নীতির মামলায় বেগম জিয়াকে সাজা দেয়া হয়েছে। তার সবগুলো মামলা জামিনযোগ্য হলেও তাকে জামিন দেয়া হচ্ছে না। অথচ তার চেয়ে বেশি সাজা হওয়া নাজমুল হুদা কয়েকদিনের মধ্যেই জামিন পেয়ে বের হয়ে আসেন; আমার প্রশ্ন হচ্ছে বাংলাদেশে আদালত কি একটা না দুইটা।

 

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় দলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম বলেন, আমরা বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি চাই, কোনো শর্ত দিয়ে আমরা মুক্তি চাইনি। আমরা কখনও বলি নাই যেকোন মূল্যে আমরা তার মুক্তি চাই, অথচ তার মুক্তি নিয়ে নানা বিভ্রান্ত ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, অসুস্থ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোল নিয়ে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে।

বিএনপি এই নেতা বলেন, আমাদের নির্বাচিত ৬ সংসদ সদস্য শপথ নেবেন কিনা এটা আমাদের দলের সিদ্ধান্ত। আমাদের সংসদ সদস্যদের বলা হয়েছে আপনারা দলের সিদ্ধান্ত ছাড়া সংসদে যাবেন না তারা রাজি হয়েছে। এখনও পর্যন্ত সংসদে যাওয়ার জন্য দলের সিদ্ধান্ত নেয়া হয়নি।

নজরুল ইসলাম খান বলেন, সারা দেশব্যাপী আমরা আন্দোলন ছড়িয়ে দেয়ার চেষ্টা করছি। একটা পর্যায়ে গিয়ে সারা দেশের মানুষ রাজপথে নেমে আসবে। তখন যে আন্দোলন হবে সেই আন্দোলন ঠেকানোর ক্ষমতা এই স্বৈরাচার সরকারের থাকবে না।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, জেবা আমিন খান, নিপুণ রায় চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, কৃষক দলের সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.